ইভ্যালি কাস্টমার কেয়ার নম্বর ইমেইল ঠিকানা এবং প্রধান অফিস

ইভ্যালি কাস্টমার কেয়ার নম্বর! ইভ্যালি বাংলাদেশের একটি ই-কমার্স অনলাইন শপিং প্রতিষ্ঠান। বাংলাদেশের তারাই প্রথম ই-কমার্স অনলাইন শপিং মার্কেটপ্লেস প্রথম শুরু করে থাকে। এবং তারা খুব অল্প দিনের মধ্যেই বাংলাদেশের মানুষের কাছে ইভ্যালি একটি জনপ্রিয় অনলাইন শপিং মার্কেট হিসেবে পরিচিতি লাভ করেছে। কারণ তাদের উন্নত মানের প্রোডাক্ট এবং খুব অল্প সময়ের মধ্যে তারা ডেলিভারি দিয়ে থাকি। 2021 সালের জরিপে দেখা গিয়েছে ইভ্যালি থেকে বাংলাদেশের মানুষ সবচেয়ে বেশি অনলাইন শপিং করেছেন।

ইভ্যালিতে আপনি পেয়ে যাবেন আপনার নিত্যদিনের সব প্রডাক্ট। পৃথিবীর মধ্যে অনেক দেশেই অনলাইন শপিং মার্কেট প্লেস রয়েছে। বাংলাদেশ এই সেবাটি আগে ছিল না। কিন্তু আধুনিক প্রযুক্তিতে ইভ্যালি বাংলাদেশ নিয়ে এসেছে অনলাইন শপিং প্লেস। ইভ্যালিতে সবচেয়ে বেশি বিক্রয় হয়েছে তাদের মোটরসাইকেল গুলি। মূলত তারা বাজারে যে মূল্যের মোটরসাইকেল বিক্রি করা হয় তার থেকে ৬০ পার্সেন্ট ডিসকাউন্ট মুল্য, একই মোটরসাইকেল দিয়ে থাকে। এছাড়াও আরও অনেক প্রোডাক্ট রয়েছে আপনি চাইলে সেগুলো অনলাইনে কিনতে পারেন।

অনেকেই আছেন যারা ইভ্যালিতে অগ্রিম টাকা দিয়ে অনেক সমস্যায় পড়ে থাকেন। তাদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে ইভ্যালি কাস্টমার কেয়ার নাম্বার ও ঠিকানা সহ কিছু তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব। কাস্টম অথবা ইমেইল এড্রেস এর মাধ্যমে আপনার অভিযোগ তাদের কে জানিয়ে আপনার সমস্যা সমাধান করতে পারেন। তাহলে আসুন দেখে নেই ইভ্যালির কাস্টমার কেয়ার
নাম্বার এবং ঠিকানা ও ইমেইল নাম্বার।

ইভ্যালি কাস্টমার কেয়ার নম্বর

আপনি যদি বালির কাস্টমার কেয়ারে যেতে চান। তাহলে অবশ্যই তাদের সাথে যোগাযোগ করে, ইভ্যালির কাস্টমারে যেতে হবে। এক্ষেত্রে এই বালের কাস্টমার কেয়ার বলতে আপনি অনলাইনে একটি নাম্বার আছে এখানে ফোন দিয়ে তাদের সেবা নিতে পারেন। এছাড়াও আপনি যে প্রোডাক্টটি ইভ্যালি থেকে নিবেন সে প্রডাক্টিভ গুরুতর কোন সমস্যা হলে অবশ্যই আপনার তাদের হেড অফিস সাথে যোগাযোগ করা উত্তম।

ইভালি কাস্টমার কেয়ার নম্বর: 09638111666

ইভ্যালি হেল্পলাইন নম্বর

ইভ্যালি তাদের কাস্টমারদের জন্য একটি হেল্পলাইন নাম্বার অফিশিয়াল ভাবে সংযুক্ত করেছে। আপনার প্রোডাক্ট নিয়ে যেকোনো সমস্যা হলে প্রাথমিকভাবে তাদেরকে অভিযোগ জানাতে পারেন। এই নাম্বারটি সকাল 9 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত খোলা থাকে। এই সময়ের মধ্যে আপনি যেকোন সময়ে ফোন দিয়ে তাদের সেবা নিতে পারেন।

ইভালি হেল্পলাইন নম্বর: 09638111666

ইভ্যালি গ্রাহকসেবার ইমেইল ঠিকানা

আপনারা অনেকেই আছেন যারা ইমেইলের মাধ্যমে ইভ্যালিতে অভিযোগ জানাতে চান। তাদের জন্য আমরা ইভ্যালির নিদৃষ্ট অফিশিয়াল একটি ইমেইল নিচে সংযুক্ত করছি। ইমেইলের মাধ্যমে আপনার প্রোডাক্ট এর সম্বন্ধে মতামত এবং কোন কিছু অভিযোগ থাকলে তাদেরকে জানাতে পারেন।

Evaly গ্রাহক পরিষেবা ইমেল: সমর্থন@evaly.com.bd

আশাকরি বালির সম্পর্কে আপনাদের মূল্যবান কিছু তথ্য উপস্থাপন করতে পেরেছি। ইভ্যালি ই-কমার্স অনলাইন শপিং মার্কেট প্লেস হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করছে। এই কোম্পানিটির সম্পর্কে আপনাদের আরো কিছু জানার থাকলে আমাদের নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button