গ্রামীণফোন সোশ্যাল প্যাক 2023

গ্রামীণফোন হলো বাংলাদেশের সবচেয়ে বড় নেটওয়ার্ক অপারেটর। বর্তমানে তাদের ফোরজি নেটওয়ার্ক বাংলাদেশের সবগুলো জেলাতেই স্থাপন করেছে। যার সুবাদে প্রত্যেক জন খুব দ্রুত ইন্টারনেট গতিতে উপভোগ করতে পারে। শুধু তাই নয় তাদের মিনিট, ইন্টারনেট, অন্যান্য যে সোশ্যাল প্যাক গুলো রয়েছে এগুলো অন্যান্য সিম অপারেটরের চেয়ে তাদের তুলনামূলক দাম কমিয়ে এনেছে। আপনারা যারা গ্রামীণফোন সোশ্যাল প্যাক সম্পর্কে জানেন না তাদেরকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম।

আজকে আমরা গ্রামীণফোনের কিছু আকর্ষণীয় সোশ্যাল প্যাক সম্পর্কে আপনাদের তথ্য দিব। আপনি চাইলে আমাদের এই তথ্য অনুসারে এই সোশ্যাল প্যাক গুলো আপনার ফোনের সক্রিয় করতে পারেন। এজন্য সোশ্যাল প্যাকেজে নির্দিষ্ট মূল্য দেয়া থাকে এই মূল্যটি আপনার সিমের মধ্যে বিদ্যমান থাকতে হবে আপনাদের বলে রাখি এই সোশ্যাল প্যাক গুলো অত্যন্ত ভালো এবং ইন্টারনেটের ক্ষেত্রে দ্রুত স্পিডে কোন কিছু ব্রাউজ করতে পারবেন।

আমরা পর্যায়ক্রমে নিচে সোশ্যাল প্যাক এর গুলোর নাম এবং কোডগুলো পাশে সংযুক্ত করছি। আপনি চাইলে এই কোড গুলোর মাধ্যমে ফোনে ডায়াল করেই সোশ্যাল প্যাক গুলো ফোনে সক্রিয় করতে পারবেন।

গ্রামীণফোন 30 দিনের সোশ্যাল প্যাক

ইন্টারনেট ধরন  সমায়  পরিমান  দাম এক্টিভ কোড মাধ্যম
৩ জি  ১মাস ৩৪৩ এমবি  ২০  *১২১*৩# ফেসবুক

গ্রামীণফোন সোশ্যাল প্যাক 2023

  পাকেজের নাম   সমায়    এক্টিভ কোড     দাম
ফেসবুক ২৬ এমবি ৩ দিন *১২১*৩০২২# ১.৫৭ টাকা
 ফেসবুক ৮৬ এমবি ৭ দিন *১২১*৩০২৩# ৬.২৮ টাকা
ফেসবুক ৩৪০ এমবি ২৮ দিন *১২১*৩০২৪# ১৯ টাকা
হোয়াটসঅ্যাপ ২৬ এমবি ৩ দিন *১২১*৩০৩৬# ২.৬১ টাকা
ভাইবার ২৬ এমবি ৩ দিন *১২১*৩০৭০# ২.৬১ টাকা
ভিডিও প্যাক ৪৬এমবি ৩ দিন *১২১*৩০২০# ৬.৬৩ টাকা

বাংলাদেশ টেলিকম সেক্টর নিয়ে আপনাদের যে কোন কিছু জানার থাকলে আমাদের ওয়েবসাইটের নিচে কমেন্ট করতে পারেন। এছাড়াও গ্রামীণফোন, রবি, এয়ারটেল, টেলিটক বাংলালিংক অফার সম্পর্কে জানতে চাইলে আমাদের নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button