জিপি 4G মডেম রিভিউ, দাম, অফার

 আজকে আমরা আপনাদের সাথে  গ্রামীনফোনের  4g  মডেম সম্পর্কে মূল্যবান কিছু তথ্য আপনাদের সাথে শেয়ার কর।সাধারণত ল্যাপটপ কিংবা ডেক্সটপ  ইন্টারনেট ব্যবহার করার জন্য মডেমের প্রয়োজন হয়ে থাকে। বাজারে অনেক রকম মডেল রয়েছে। কিন্তু গ্রামীনফোনের 4G মডেমটি আপনার জন্য দ্রুত ইন্টারনেট ব্যবহার করতে সহায়তা করবে।  গ্রামীণফোন তাদের  4g মডেমটি  আরো উন্নত প্রযুক্তি দিয়ে তৈরি করেছে।

কিছুদিন আগেই গ্রামীণফোন তাদের  4g  মডেমটি কিছুদিন আগেই বাজারে তারা নিয়ে এসেছে।  মডেমটির পারফরম্যান্স ভালো হওয়ায়। বাজারে এই মডেমটির ব্যাপক চাহিদা রয়েছে। আসুন দেখে নেই গ্রামীণফোনের  4g মডেমটি  আপনার জন্য কতটা সুযোগ-সুবিধা দিয়ে থাকবে সে সম্পর্কে আপনার কিছু তথ্য দিব। তাই আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত দেখার অনুরোধ রইল। 

জিপি 4G মডেম
জিপি 4G মডেম

জিপি 4G মডেমের বৈশিষ্ট্য

আগে গ্রামীণফোনের মডেমটি ছিল  3g নেটওয়ার্ক ল্যাপটপে পেত। কিন্তু জিপি তাদের নতুন আপডেট ফোরজি মডেম টির অত্যাধুনিক ফিচার নিয়ে বাজারে নিয়ে এসেছে। যেমন  জিপি 4g মডেম টি আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে ইথেরনেট হিসেবে কাজ করবে। ইথারনেট বলতে বুঝায় আপনি আপনার ল্যাপটপের বাড়তি কোনো সফটওয়্যার ছাড়াই এই মডেমটি ওয়াইফাই হস্পোর্টস হিসেবে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আপনি যদি ফোরজি মডেম এর ইন্টারনেট দেখতে চান তাহলে নিচের তথ্য গুলো অনুসরন  করুন। 

ইন্সটল পদ্ধতি

  • প্রথমে জিপি 4g মডেম মডেমটি পিসির ইউএসবি তে লাগিয়ে দেবেন ।
  • তারপর মাই কম্পিউটারে গিয়ে আইকন দেখতে পাবেন ।
  • ডাবল ক্লিক করে মডেমটি ইন্সটল করবেন ।
  • ইন্সটল হয়ে গেলে ডেক্সটপের মডেমের আইকন দেখতে পাবেন ।
  • তার উপর ডাবল ক্লিক করলে ব্রাউজারে একটি ট্যাব খুলবে ।
  • সেখান থেকে এর সেটিং অন্যান্য ফিচার দেখতে পাবেন ।
  • জিপি 4g মডেম টি আলাদাভাবে কানেক্ট করতে হয় না । এটি অটো কানেক্ট সিস্টেম । মডেমটি পিসিতে লাগানোর কিছুসময়ের মধ্যেই কানেক্ট হয়ে যাবে ।

জিপি 4G মডেমটি কিভাবে কিনবেন

আপনি যদি গ্রামীনফোনের 4g  মডেমটি ক্রয় করতে চান। তাহলে আপনাকে গ্রামীণফোন সেন্টার গুলোতে যেতে হবে।  বাংলাদেশের প্রত্যেকটি জেলায় গ্রামীণফোনের সেন্টার রয়েছে। সেখান থেকে আপনি চাইলে গ্রামীনফোনের ফোরজি মডেম টি কিনতে পারেন। এছাড়াও তাদের অফিশিয়াল পেজ রয়েছে সেখানে গিয়ে আপনি চাইলে অনলাইনে অর্ডার করতে  পারেন। এছাড়াও গ্রামীণফোন এজেন্সি যে মোবাইল ফোন দোকান গুলো আছে সেগুলো তো আপনি গ্রামীণফোন 4g মডেম টি পেয়ে যাবেন।

জিপি 4G মডেমটির দাম

আপনাকে জানিয়ে রাখি গ্রামীনফোনের ফোরজি মডেম কি আপনারা যদি  কিনে থাকেন। তাহলে এই মডেমটির সাথে আপনি 2 বছরের ওয়ারেন্টি কার্ড পেয়ে যাবেন। অর্থাৎ মডেমটির দুই বছরের মধ্যে যেকোনো সমস্যা হলে। গ্রামীণফোন কাস্টমার কেয়ার অথবা সেন্টারগুলোতে আপনি চাইলে তাদেরকে দেখাতে পারেন। 

জিপি 4g মডেম দাম: 1,999 টাকা ।

জিপি 4G মডেমটি কিনলে সাথে যা পাবেন

অনেকেই জানেন না  জিপি 4g মডেম টি  কিনলে,  এই মডেমটির সাথে কি কি পাবেন।  আমরা আমাদের ওয়েবসাইটের নিচে জিপি 4g মডেম টি কিনলে কি পাবেন তার সম্পর্কে নিচে কিছু তথ্য দেওয়া হল দয়া করে দেখে নেবে।

  • প্রথমবার এটি ব্যবহার করলেই আপনি পাবেন 4gb ফোরজি ডাটা যার বৈধতা হচ্ছে 7 দিন ।
  • 120 টাকায় 4gb রেগুলার ডাটা কিনলে আপনি আরও 4 জিবি ফোরজি ডাটা ফ্রী পাবেন পাবেন উভয়ের বৈধতা 7 দিন ।
  • প্রত্যেক কাস্টমার এভাবে নয় বার ডাটা কিনতে পারবে (প্রত্যেক মাসে তিনবার) করে এবং সর্বোচ্চ 36gb ডাটা ফ্রি পাবেন ।
  • একজন কাস্টোমার 4gb 4 জি ডাটা ব্যবহার করা হলে আরো সর্বোচ্চ 40 জিবি ডাটা ফ্রি পেতে পারেন ।

আশা করি গ্রামীণফোনের নতুন আপডেট 4g  মডেমটি সম্পর্কে আপনাকে মূল্যবান কিছু তথ্য দিয়ে সাহায্য করতে পেরেছি। গ্রামীনফোনের সিম অফার ও অন্যান্য কোন তথ্য জানতে হলে আমাদের ওয়েব সাইটটি ভিজিট করুন।  তাছাড়াও আপনি চাইলে আমাদের কমেন্ট বক্সে আছে এখানে কমেন্ট করতে পারেন ধন্যবাদ। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button