ঢাকা টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী ও টিকেটের মূল্য

আপনি কি ঢাকা থেকে গাইবান্ধা রেলপথ ট্রেন ভ্রমণ করতে চান? কিংবা ঢাকা থেকে গাইবান্ধা যেসকল ট্রেন চলাচল করে সে সম্পর্কে জানতে চাইলে আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। আজ আমরা ঢাকা থেকে গাইবান্ধা রেলপথে ট্রেন চলাচল করে থাকে সে ট্রেন সম্পর্কে আপনাদের মূল্যবান তথ্য দিয়ে সাহায্য করবো। এই তথ্যের উপর ভিত্তি করে আশা করি আপনারা ঢাকা থেকে গাইবান্ধা রেল পথে যাত্রা করতে পারবেন।

ঢাকা থেকে গাইবান্ধা রেল রুটে প্রধানত দুটি ট্রেন চলাচল করে। আপনাদের জানিয়ে রাখি গাইবান্ধা থেকে ঢাকা কোন আন্তঃনগর ট্রেন নেই। তবে এই রুটে ট্রেন চলাচল করে থাকে। রংপুর এক্সপ্রেস লালমনি এক্সপ্রেস ট্রেন। দুটি ট্রেন গাইবান্ধা রেলওয়ে স্টেশনে বিরতি নিয়ে থাকে। তাই আপনি চাইলে এ দুটি ট্রেনের টিকিট সংগ্রহ করে ঢাকা রেল পথে যাত্রা করতে পারেন। এই ট্রেন দুটি মূলত বাংলাদেশ রেলওয়ে আন্তঃনগর ট্রেন। ট্রেনগুলো দ্রুতগামী এবং বিলাসবহুল ট্রেন। তাই আপনার যাত্রা পথে অনেক নিরাপদ এবং আরামদায়ক ভাবে যাত্রা করতে পারবেন।

ঢাকা টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী

ঢাকা থেকে গাইবান্ধা যে দুটি ট্রেন চলাচল করে এই ট্রেনটি মূলত একটি রংপুর এক্সপ্রেস ট্রেন নাম্বার হলো (৭৭১-৭৭২১) লালমনি এক্সপ্রেস ট্রেন নাম্বার (৭৫১-৭৫২) এই দুটি ট্রেনের সঠিক সময়সূচী নিচে দেওয়া হল। ট্রেন দুটি কখন গাইবান্ধা রেলওয়ে স্টেশনে অবস্থান করে সেসময়ের টি নিচে দেওয়া হল।

ট্রেন নং ট্রেনের নাম ছাড়ার সময় গন্তব্য পৌছায় ছুটির দিন
৭৫১ লালমনি এক্সপ্রেস ২১ঃ৪৫ গাইবান্ধা ০৫ঃ৩৭ শুক্রবার
৭৭১ রংপুর এক্সপ্রেস ০৯ঃ১০ গাইবান্ধা ১৭ঃ১৪ সোমবার

ঢাকা টু গাইবান্ধা ট্রেন ভাড়া

ঢাকা থেকে গাইবান্ধা ট্রেনের ভাড়া জানতে চাইলে আমাদের নিচে টেবিল মাধ্যমে জেনে নিন। ট্রেনের ভাড়া নির্ধারিত হয় আসনবিন্যাস অনুসারে। তাই কয়েকটি আসনের ভাড়া ভিন্ন ভিন্ন। আপনার চাহিদামত আপনি যে কোন আসনে টিকিট সংগ্রহ করতে পারেন।

আসন বিভাগ       ভ্যাট     টিকিটের মুল্য
    শোভন       ১৫%     ৩৭০টাকা
    শোভন চেয়ার       ১৫%     ৪৪৫টাকা
    প্রথম সিট       ১৫%     ৫৯৫টাকা
    প্রথম বার্থ       ১৫%     ৮৯০টাকা
    স্নিগ্ধা       ১৫%     ৭৪০টাকা
    এসি সিট       ১৫%     ৮৯০টাকা
    এসি বার্থ       ১৫%     ১৩৩৫টাকা

ঢাকা থেকে গাইবান্ধা ট্রেনের অনলাইন টিকিট বুকিং

আপনারা যদি ঘরে বসে ঢাকা থেকে গাইবান্ধা ট্রেনের অনলাইন টিকিট সংগ্রহ করতে চান।আপনাকে অবশ্যই বাংলাদেশ রেলওয়েল অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে টিকিট বুকিং করতে হবে। এছাড়াও আপনি চাইলে রেল স্টেশনে গিয়ে টিকিট বুকিং করতে পারেন।

পরিশেষে বলা যায় ঢাকা থেকে গাইবান্ধা ট্রেনের সময়সূচী, টিকিটের মূল্, ও কিভাবে অনলাইনে টিকিট সংগ্রহ করবেন সে সম্পর্কে আপনারা ধারণা পেয়ে গেছেন। বাংলাদেশের যে কোন ট্রেন সম্পর্কে জানতে চাইলে আমাদের নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন। অথবা আমাদের ওয়েবসাইট ভিজিট করুন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button