প্রিন্স ট্রান্সপোর্ট পরিবহনের সকল কাউন্টার মোবাইল নাম্বার, ঠিকানা, ভাড়ার তালিকা ও সময়সূচী

প্রিন্স ট্রান্সপোর্ট বাংলাদেশের জনপ্রিয় একটি রোড ঢাকা থেকে চট্টগ্রাম চলাচল করে থাকে। তাই যারা চট্টগ্রাম চলাচলকারি রয়েছেন তাদের জন্য আজকে আমরা আমাদের ওয়েবসাইটে সংযুক্ত করতে চলেছি। প্রিন্স ট্রান্সপোর্ট বাসের কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার গুলি। অন্যান্যবার অপারেটরের মতোই প্রিন্স ট্রান্সপোর্ট বাসটি এসি নন এসি বাসের সুযোগ সুবিধা রয়েছে। শুধু তাই নয় যাত্রীদের জন্য তাদের বাস গুলো আরামদায়ক এবং বিলাসবহুল বাস।

এজন্য এই গ্রুপে প্রিন্স ট্রান্সপোর্ট বাসটি জনপ্রিয় হয়ে উঠেছে। ইন্টারনেটে অনেক অনুসন্ধানকারী রয়েছেন যারা প্রিন্স ট্রান্সপোর্ট বাসের কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার গুলো অনুসন্ধান করে থাকেন। এজন্য আমরা আমাদের নিবন্ধিত ওয়েবসাইটে আজকের প্রিন্স ট্রান্সপোর্ট বাসের সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

বাসটির অসাধারণ পেনিস স্কিন, থেকে শুরু করে ভিতরের সিট গুলো অনেক আরামদায়ক, এছাড়া যাত্রীরা ভ্রমণ কালের সময় লেগ রোস্ট বেশি পেয়ে থাকে। এজন্য তাদের যাত্রা অনেক আনন্দ ঘরে থাকে।

প্রিন্স ট্রান্সপোর্ট বাসের রুট সমূহ

এ পরিবহন টি মূলত ঢাকা থেকে চট্টগ্রাম জেলাতে চলাচল করে থাকে। অর্থাৎ আপনি ঢাকা থেকে চট্টগ্রাম সড়কপথে প্রিন্স ট্রান্সপোর্ট বাসে যাত্রা করতে পারবেন।

  • ঢাকা থেকে চট্টগ্রাম
  • চট্টগ্রাম থেকে ঢাকা

প্রিন্স ট্রান্সপোর্ট বাসের কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার

আপনাদের সুবিধার শর্তে ঢাকাসহ চট্টগ্রাম জেলা গুলোতে প্লিজ প্রিন্স ট্রান্সপোর্ট বাসের কাউন্টার ঠিকানা রয়েছে। সেগুলো সব মোবাইল নাম্বার ও ঠিকানা সংযুক্ত করছি।

ঢাকা অঞ্চলের কাউন্টার সমূহ ও নাম্বার

কাউন্টার নাম ফোন
কমলাপুর কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01841-799566.
আরামবাগ কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01841-799574.
টিকাটুলি কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01841-799567.
সাইন বোর্ড কাউন্টার, লিংক রোড, ঢাকা জেলা শহর ফোনঃ 01841-799568.
চিটাগং রোড কাউন্টার, ঢাকা জেলা ফোনঃ 01841-799569.

কুমিল্লা অঞ্চলের কাউন্টার সমূহ ও মোবাইল নাম্বার

কাউন্টার নাম ফোন
কুমিল্লা বাস স্টেশন কাউন্টার, কুমিল্লা জেলা শহর ফোনঃ 01841-799570.
পদুয়ার বাজার কাউন্টার, কুমিল্লা জেলা ফোনঃ 01841-799571.
ক্যান্টনমেন্ট কাউন্টার, কুমিল্লা জেলা ফোনঃ 01841-700573.

আশাকরি উপরের আলোচনা থেকে এই বাসটি সম্পর্কে আপনারা সঠিক তথ্যটি পেয়ে গেছেন।পরবর্তী সময়ে বাসটি ভ্রমণ করার সময় নির্দিষ্ট কাউন্টার থেকে অবশ্য টিকিট সংগ্রহ করবেন। আপনাদের যাত্রা হয়ে উঠবে আরামদায়ক ও নিরাপদ। এতক্ষণ সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button