রোমান্টিক স্ট্যাটাস কালেকশন 2024- সেরা সেরা রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস

আজ আমরা রোমান্টিক স্ট্যাটাস 2024 নতুন কালেকশন স্ট্যাটাস গুলি নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আপনার প্রিয়জনের সাথে কাটানো মুহূর্তে সময় স্মরণীয় করার জন্য আমাদের ওয়েবসাইটে কিছু রোমান্টিক স্ট্যাটাস সংযুক্ত করেছি। স্ট্যাটাস গুলো অন্যান্য ওয়েবসাইটের চেয়ে আমাদের আমাদের ওয়েবসাইটের স্ট্যাটাস গুলো একদম নতুন ও আধুনিক স্ট্যাটাস।

অনেক সময় আপনারা ফেসবুকে রোমান্টিক স্ট্যাটাস দেয়ার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। তাই এখন থেকে আমাদের ওয়েবসাইটে আপনি রোমান্টিক স্ট্যাটাস, রোমান্টিক এসএমএস, রোমান্টিক ইমেজ ও পিকচার পেয়ে যাবেন। আমাদের ওয়েবসাইটে রোমান্টিক স্ট্যাটাস গুলি আপনি খুব সহজেই কপি করে সোশ্যাল মিডিয়া অথবা আপনার ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করতে পারেন।

রোমান্টিক স্ট্যাটাস কালেকশন 2024

2021 সালে উপর ভিত্তি করে আমরা নতুন কিছু স্ট্যাটাস ওয়েবসাইটে সংযুক্ত করেছি। আশা করি এই স্ট্যাটাস গুলো আপনাদের ভালো লাগবে। আপনি চাইলে এই স্ট্যাটাস গুলি আপনার প্রিয়জনকে দিতে পারেন। দয়া করে স্ট্যাটাস গুলো দেখে নিন।

রোমান্টিক স্ট্যাটাস
রোমান্টিক স্ট্যাটাস

১। প্রিয়তম, যে নদী শুকিয়ে গেছে বহুকাল, বহমান ধারায় এসেছে স্থবিরতা, চলো বিভেদ ভুলে ফিরিয়ে আনি স্রোত, চলো রাঙিয়ে দেই নদীর দিগন্তের সেই অস্তমান রবিকে, ঝকঝকে জোৎস্নাতে ভরিয়ে তুলি পার্থিব জগৎক। মিলিয়ে দেখি তোমার কপালের ভাজে বয়ে চলা নদী । আমাদের শুকিয়ে যাওয়া ভালবাসার নদীকে আবার ফিরিয়ে দেই গতিপথ।

২। বসন্তের শেষে পুষ্পমঞ্জরীতে ছেয়ে যায় বন, দক্ষিণা পবন ফিরে আসে স্বস্তি হয়ে, সেইখানে কিছুকাল আগে শীতের শুষ্কতায় মৃতপ্রায় আরণ্যকে জর্জরিত করেছিল ভালবাসাহীনতা। আজ এই নতুন ভোরে বসন্তের পুষ্প সপে দিলাম তোমার তরে। অরণ্যকেও হারাতে হয় জৌলুস, নব সৃজনের নিমিত্তে। চলো ভালবাসায় মুছে দেই অতীতের সকল ব্যর্থ প্রেমের প্রয়াস।

৩। অতীতের দীর্ঘশ্বাসে যে রাত্রি হয় কালো তা আমাদের নয়। আমাদের ভালোবাসা তো সৃষ্টিশীল। কোন হতাশা, কোন গ্লানি পুড়তে দেবে না আমাদের মনকে। আমরা নবসৃষ্টির উল্লাসের নিত্য নতুন প্রেম করবো সৃজন। ওগো বন্ধু, মহাকালের অন্তিম যাত্রায় ধাবিত হবে অবনী, বিলুপ্ত হব আমি তুমি, শুধু রয়ে যাবে আমাদের প্রেমের জীবাষ্ম আর নিবিড় স্বপ্নে শিহরিত হওয়ার মুহূর্তগুলো।

৪। প্রিয়, তোমার প্রেমে ভেঙে চুড়ে নব রুপে নিজেক গড়ি। নিত্যদিনের নতুন প্রেমে নতুন সঞ্চয় গড়ে তুলি। পৃথিবীর সব সুখ ভুলে ফিরে আসি বার বার। তোমাকে খুঁজে পাই আমার অতীত, বর্তমান আর ভবিষ্যতের নিত্য গৃহের সকল কোলাহলে। কোন কবির কল্পনা নয়, বাস্তব হয়ে ধরা দাও বার বার। তোমার প্রেমে তাইতো নব সুখের উল্লাসে মেতে ওঠে আমার পৃথিবী।

৫।পৃথিবীর সব আবদার, আকাঙ্খা কেবল তুমি। তুমি না থাকলে সব সুখই যেন বৃথা। আমার এক পৃথিবীর সমস্ত ভালবাসা অস্তিত্বহীন হয়ে পড়বে তুমি ছাড়া। ভালবাসা হারাবে তার নিজেস্ব রুপ, রং, আকার।তুমি নেই অথচ ভালোবাসা আছে তা এক অলীক ভাবনা আমার জন্য। তোমার জন্যই তো জীবন এত সুন্দর।

সেরা রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস

2021 সালের সেরা কয়েকটি স্ট্যাটাস আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাবেন। স্ট্যাটাস গুলো বিভিন্ন ওয়ার্ড রয়েছে। ছোট বড় সব রকমের সেরা কয়েকটি রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস এখানেই পেয়ে যাবেন।

৬। এই তুমি বসে আছো, আমি তোমাকে দেখছি এর চেয়ে আর সুন্দর দৃশ্য পৃথিবীতে নেই। তোমার চুড়ির টুংটাং আওয়াজ, ঘামে ভেজা চিত্র পটের মত মুখ, তোমার ক্লান্ত দুপুরের গুনগুনিয়ে গান, তোমার অলস বিকেলের সাক্ষী হওয়া ঐ অস্তগামী সূর্য। সবই যে বাস্তব হলেও কবিতার মত সুন্দর, কারণ তুমি ময় এই মুহূর্ত গুলো।৭। পৃথিবীতে ভালবাসার মত দামী বোধহয় আর কিছু নেই। এই ভালোবাসাি মানুষের সবচেয়ে বড় শক্তি আবার সবচেয়ে বড় দুর্বলতা। তেমনি তুমি আমার সবচেয়ে বড় শক্তি, কিন্তু তুমি ছাড়া আমি যে অসহায়, দুর্বল, শক্তিহীন। তুমিই আমার সবচেয়ে প্রিয়, ভালবাসার অন্তিম প্রতিমা। তাই আজ চলো শপথ করলাম, চিরকাল তোমার গান গেয়েই যাব।৭। পৃথিবীতে ভালবাসার মত দামী বোধহয় আর কিছু নেই। এই ভালোবাসাি মানুষের সবচেয়ে বড় শক্তি আবার সবচেয়ে বড় দুর্বলতা। তেমনি তুমি আমার সবচেয়ে বড় শক্তি, কিন্তু তুমি ছাড়া আমি যে অসহায়, দুর্বল, শক্তিহীন। তুমিই আমার সবচেয়ে প্রিয়, ভালবাসার অন্তিম প্রতিমা। তাই আজ চলো শপথ করলাম, চিরকাল তোমার গান গেয়েই যাব।

৭। পৃথিবীতে ভালবাসার মত দামী বোধহয় আর কিছু নেই। এই ভালোবাসাি মানুষের সবচেয়ে বড় শক্তি আবার সবচেয়ে বড় দুর্বলতা। তেমনি তুমি আমার সবচেয়ে বড় শক্তি, কিন্তু তুমি ছাড়া আমি যে অসহায়, দুর্বল, শক্তিহীন। তুমিই আমার সবচেয়ে প্রিয়, ভালবাসার অন্তিম প্রতিমা। তাই আজ চলো শপথ করলাম, চিরকাল তোমার গান গেয়েই যাব।

৮। ভালবাসার ফানুস উড়িয়ে ঐ দুর আকাশে চলো বিচরণ করি। আকাশের মেঘ আজ বৃষ্টি হয়ে ঝরুক তোমার ভালবাসার জন্য। পাখি হয়ে উড়ে যাব তোমার স্বপ্নদেশে। পৃথিবীর সব কিছু একদিন বিলীন হয়ে গেলেও বেঁচে থাকবে আমাদের স্বপ্ন। আমার মন আজকে তোমাকে দিলাম যত্নে রেখো।

৯। আমাকে তোমার ছায়ায় আশ্রয় দিও প্রিয়তম। তোমার ছোট ডিঙিতে পারি দেব সমস্ত বাঁধা বিপত্তির সমুদ্র। এই কঠিন ভ্রমণ শেষে একদিন আমরা আস্তে আস্তে পৌঁছে যাব আমাদের স্বপ্নের দেশে। ভাবিনি কখনো তোমার জন্য পাড়ি দিতে পারব এই সময়ের এই দুর্বোধ্য কঠোরতা। যেখানেই যাই না কেন বার বার ফিরে আসব তোমার কাছ।

১০। নবীন প্রেমের প্রথম অনুভব তুমি, এক মোহনীয় আবেশে জরিয়ে রেখেছো আমার সমস্ত পৃথিবী। ভালবাসার প্রথম অঞ্জলি আজকে তোমাকে দিলাম। তুমি পার্থিব নয়, এর বাইরেও তুমি বিচরণ করো। জীবনের প্রতিটি মুহূর্তে তোমাকে পাশে নিয়ে পাড়ি দিতে চাই সমস্ত টা দুর্গম পথ। স্বপ্নের অমরাবতীর পথে তুমি আমার স্বারথী। তুমিই জীবন পথের পাথেয়।

সুতরাং আমরা চেষ্টা করেছি আপনার রোমান্টিক মুহূর্ত কেই স্মরণীয় করার জন্য কিছু স্ট্যাটাসের মাধ্যমে আপনাদের সহযোগিতা করার। আপনাদের যদি এই স্ট্যাটাস গুলো ভালো লেগে থাকে তাহলে কপি করে আপনার ফেসবুক কিংবা অন্যান্য সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে পারেন। আপনার এই রোমান্টিক স্ট্যাটাস গুলো ভালো লেগে থাকলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন। ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button