সৌখিন পরিবহন বাস কাউন্টার যোগাযোগ নম্বর, অবস্থান এবং অনলাইন টিকিট বুকিং

আপনি কি সৌখিন পরিবহন বাসের সম্পর্কে জানতে চান। কিংবা সৌখিন পরিবহন বাসটির সকল কাউন্টার ঠিকানা এবং যেসব রুটগুলোতে চলাচল করে থাকে বাসটি এ সম্পর্কে জানতে হলে আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। আমরা আপনাদের জন্য আজকে আমাদের এই পোষ্টের মাধ্যমে সৌখিন পরিবহন বাসের কিছু মূল্যবান তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। তাই দেরি না করে আসুন দেখে নেই সৌখিন পরিবহন বাস টির কিছু তথ্য।

সৌখিন পরিবহন বাসটি অনেক পুরাতন একটি বাস অপারেটর। প্রথমে এই বাসটি বিভিন্ন জেলায় যাত্রী পরিষেবা দিয়ে থাকলেও বর্তমানে এই বাসটি কিছু সংখ্যক জেলায় যাত্রী পরিষেবা আসছে। বর্তমানে বাংলাদেশে সড়ক পথে যে পুরাতন বাস অপারেটরগুলো রয়েছে তাদের মধ্যে সৌখিন পরিবহন বাসটি অন্যতম। বর্তমানে সৌখিন পরিবহন ঢাকা থেকে যশোর খুলনা রুটে চলাচল করে থাকে।

সৌখিন পরিবহন এসি বাস এর মাধ্যমে যাত্রীদের সেবা দিয়ে আসছে। তাদের বাসগুলো অত্যন্ত দ্রুতগামী এবং আধুনিক ও বিলাসবহুল। এছাড়া বাসগুলো সড়কপথে সতর্ক ভাবে চলাচল করার জন্য দুর্ঘটনায় কম পড়ে থাকে। এজন্য যাত্রীদের কাছে একটি নিরাপদ যাত্রার নাম হল সৌখিন পরিবহন। অন্য সবার মতোই জীবনে যুক্ত রয়েছে Hino ak 1j নন এসি বাস। এছাড়াও তাদের বহরে এসি বাস দিয়েও তারা যাত্রী পরিচালনা করে থাকে।

সৌখিন পরিবহন বাসের কাউন্টার এর ঠিকানা ও মোবাইল নাম্বার

অনেকেই সৌখিন বাস কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার নিয়ে দ্বিধাদ্বন্দ্বে থাকে। এ দ্বিধা দ্বন্দ্ব দূর করার জন্য আমরা আপনাদের সহযোগিতা করার জন্য সৌখিন পরিবহন বাসের সকল কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার গুলো পর্যায়ক্রমে নিচে সংযুক্ত করব। এখান থেকে আপনি খুব সহজে সৌখিন পরিবহন বাসের টিকিট সংগ্রহ করে। বাসটিতে ভ্রমণ করতে পারেন। আপনাদের জানিয়ে রাখি সৌখিন পরিবহন বাস গুলো নির্দিষ্ট সময়ে তাদের বাস কাউন্টার থেকে ছেড়ে যায়। তাই টিকিট সংগ্রহ করার পর নির্দিষ্ট সময়ে কাউন্টারে অবস্থান করবেন।

সৌখিন পরিবহন ঢাকা কাউন্টার নাম্বার

  • কলাবাগান কাউন্টার: 01787116817
  • কল্যাণপুর কাউন্টার: 01756114077
  • গাবতলী কাউন্টার: 01727935077

শোর কাউন্টার নাম্বার ও ঠিকানা

  • মনিহার কাউন্টার: 01796234544
  • গারি খানা কাউন্টার: 01791971491
  • নিউ মার্কেট কাউন্টার: 01710701130

খুলনা কাউন্টার নাম্বার এবং ঠিকানা

  • রয়েল কাউন্টার: 01724514132
  • সোনাডাঙ্গা কাউন্টার: 01711113928
  • পাকিগাছ কাউন্টার: 01759201803

সৌখিন পরিবহন বাসের টিকিটের মূল্য

আপনারা সবাই জানেন যে কোন বাসের টিকিটের মূল্য নির্ধারিত হয় তার গন্তব্য থেকে যে স্থানে যাবে তার দূরত্ব অনুযায়ী ভাড়া নির্ধারিত করা হয়। অর্থাৎ বাংলাদেশের সড়ক আইন অনুযায়ী প্রতি কিলোমিটারে যত টাকা আসে সে অনুযায়ী সৌখিন পরিবহন বাসের টিকিটের মূল্য নির্ধারিত করা হয়েছে। ঢাকা থেকে যশোর সৌখিন পরিবহন বাসের টিকিটের মূল্য 450 ঢাকা, ঢাকা থেকে খুলনা টিকিটের মূল্য 500 টাকা, তাদের এসএমএসগুলো নন এসি বাসের চেয়ে একটু ভাড়া বেশি হয়ে থাকে।

সৌখিন পরিবহন বাস অনলাইন টিকেট বুকিং

আপনি যদি সৌখিন পরিবহন বাসের অনলাইন টিকিট বুকিং করতে চান। তাহলে আপনাকে প্রথমে তাদের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে লগইন করতে হবে।তারপর আপনার ভ্রমণের তারিখ ও সময় দিয়ে অনুসন্ধান করতে হবে। এরপর আপনার যখন বাসটি চলে আসবে তখন আপনি দেখতে পারবেন তাদের যেসব সিট ফাঁকা রয়েছে সেগুলো দেখতে পারবেন। আপনার পছন্দ অনুযায়ী সিটি সিলেট করে সাবমিট করুন। তাহলে আপনি সৌখিন পরিবহন বাসের অনলাইনে টিকিট সংগ্রহ করতে পারবেন। এছাড়া একই পদ্ধতিতে আপনি চাইলে shohoz.com থেকে এ বাসের টিকিট সংগ্রহ করতে পারেন।

পরিশেষে আমাদের সৌখিন পরিবহন নিয়ে আলোচনাটি আপনার কেমন লাগলো সেটি জানাতে ভুলবেন না। আমাদের নিচে কমেন্ট বক্সে আপনার ইচ্ছামত মতামত এখানে দিতে পারেন। এছাড়া বাংলাদেশের যেকোনো বিষয়ে রিলেটেড সম্পর্কে জানতে হলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। তা না হলে আমাদের কমেন্ট বক্সে আমাদের জানাতে পারেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button