এস আর ট্রাভেলস বাস সকল কাউন্টার ঠিকানা, নাম্বার, ও টিকিটের মূল্য

এস আর ট্রাভেলস বাস

এস আর ট্রাভেলস বাস! বাংলাদেশের উত্তরবঙ্গের সবচাইতে পুরনো একটি বাস অপারেটর। উত্তরবঙ্গের মানুষের কাছে একটি নির্ভরযোগ্য নিরাপদ অপারেটর নাম হল এস আর ট্রাভেলস। এস আর ট্রাভেলস কি অনেক পুরনো এবং মানুষের কাছে অনেক জনপ্রিয় একটি বাস। এস আর ট্রাভেলস বাস গুলো আধুনিক ও বিলাসবহুল হওয়ায় যাত্রীদের আকর্ষণ আরো বেড়ে চলেছে। তারা প্রতি বছরেই তাদের বহরে নতুন বাস সংযুক্ত করে  যাত্রীদের দৃষ্টি আকর্ষণ করছে। বাংলাদেশের বাস অপারেটরগুলোর মধ্যে এস আর ট্রাভেলস পথদুর্ঘটনা খুবই কম। কারণ তাদের দক্ষ ড্রাইভার কারণে দুর্ঘটনা খুবই কম হয়ে থাকে। এছাড়া তাদের প্রতিটি স্টাফদের উন্নত প্রশিক্ষণ দেওয়া হয়।

এস আর ট্রাভেলস
এস আর ট্রাভেলস

এস আর ট্রাভেলস বাস অত্যাধুনিক বিলাসবহুল বাস রয়েছে তাদের মধ্যে যেমন হন্ডাই কোম্পানির ইউনিভার্সেল  হন্ডাই এসি বাস গুলো।এই এসি বাস গুলো সম্পূর্ণ কোরিয়া থেকে আমদানি করা হয়। এই বাসে আপনি ভ্রমণ করলে আপনার ক্লান্তি অনুভব করবেন না। এছাড়াও তাদের ইকনোমিক ক্লাস বাসগুলো আধুনিক  তাদের মধ্যে জাপানের তৈরি Hino 1J A k, ISUZU LT5, বাস সংযুক্ত রয়েছে। এই বাসগুলো অত্যাধুনিক প্রযুক্তি দিয়ে তৈরি।

আপনারা যদি এস আর ট্রাভেলস সকল কাউন্টারের সঠিক ঠিকানা ও মোবাইল নাম্বার জানতে চান তাহলে আমাদের নিচে দেখে নিতে পারেন। আমরা এস আর ট্রাভেলস বাসটির উত্তরবঙ্গের টিকিটের মূল্য, ঢাকাসহ অন্যান্য জেলার টিকিট কাউন্টার ঠিকানা ও মোবাইল  মোবাইল নাম্বার, এবং অনলাইনে কিভাবে টিকিট সংগ্রহ করবেন। সে সম্পর্কে আপনাদের ধারণা দিব।

 এস আর ট্রাভেলস কাউন্টার এর ঠিকানা ও মোবাইল নাম্বার

 আপনি যদি ঢাকায় অবস্থান করে থাকেন তাহলে এস আর ট্রাভেলস কাউন্টার গুলো ঢাকার গাবতলী, এবং কল্যাণপুর, অবস্থিত রয়েছে।  এখানে গিয়ে আপনি খুব সহজেই এস আর ট্রাভেলস টিকিট সংগ্রহ করতে পারবেন। এছাড়া আপনাদের সুবিধার্থে এস আর ট্রাভেলস রুটগুলোতে চলাচল করে থাকে সেই রোগগুলোর সকল কাউন্টারে ঠিকানা আমরা নিচে সংযুক্ত করছি। দয়া করে দেখে  নিবেন।

এস আর ট্রাভেলস কাউন্টার সমূহ ও অফিস ফোন নম্বর ।
কল্যাণপুর
২/২, দক্ষিণ কল্যাণপুর
শাহনাজ সিএনজি ফিলিং স্টেশন (টেকনিক্যাল মোড়ের পশ্চিমে)
৮০১৩৭৯৩, ৮০১৯৩১২, ০১৭১১-৩৯৪৮০১আব্দুল্লাহপুর বাসষ্ট্যান্ড
০১৭১১-৯৪৪০২৩

গাবতলী বাস টার্মিনাল
৮০১১২২৬

ঢাকা: ৬৪, বিজয় নগর
(কাকরাইল, ঢাকা)
ফোন: ৯৩৫২১১৮

মহাখালী বাস টার্মিনাল
ফোন: ৮৮৩৪৮৩৩, মোবাইল: ০১৫৫২-৩১৫৮৩১

১৬, খাজা সুপার মার্কেট
কল্যাণপুর বাসষ্ট্যান্ড
ফোন: ৮০৬০৮৭৬

পলাশবাড়ী
(পোস্ট অফিস সংলগ্ন)
বগুড়া রোড, পলাশবাড়ী
০১৭১০-৯০৫৫৯২

বগুড়া
শেরপুর বাসষ্ট্যান্ড
ল্যান্ডফোন: ৮৮০৫৫,মোবাইল: ০১৭১২-৫৬৮৩৫৬

গাইবান্ধা
গ্যানাস মার্কেট, ডি,বি রোড
ফোন: ৬২৪৭৭, মোবাইল: ০১৭১২-৫৭৯৫৪৫

বগুড়া
আন্তজেলা কোচ টার্মিনাল
ঠনঠনিয়া।
ফোন: ৬৭০৫৫, ০৬৪৪-৫১০০০৬৬

গাইবান্ধা
পৌর বাসস্ট্যান্ড
মোবাইল: ০১৭৩২-৬৭৮০৭১

বগুড়া
সাতমাথা
ফোন: ৬৩৬৫৫, ৬৫৩৩৩,
মোবাইল: ০১৭১১-৩৯৪৮০২

রংপুর
জাহাজ কো: অফিস
(রংপুর চেম্বার ভবনের নীচে)
ফোন: ০৬৪৪৫৩৯০০৫৮, মোবাইল: ০১১৯৩০০৯৩১০

সান্তাহার
রেলগেইট
ফোন: ৬৯৪২৩, মোবাইল: ০১৫৫৬-৩৩১০৩৩

রংপুর
কামারপাড়া অফিস
ঢাকা কোচ ষ্ট্যান্ড
ফোন: ৬৫৩১১, মোবাইল: ০১৫৫২৩১৫৩৯২

নওগাঁ
ঢাকা কোচ ষ্ট্যান্ড
ফোন: ৬২৮৩৯, মোবাইল: ০১৫৫২-৩২৩২৬৪

লালমনির হাট
(রেলগেট)
ফোন: ৬১৮৯১, মোবাইল: ০১৭১২-২১৮০৯৮

লালমনির হাট
(মিশন রোড)
মোবাইল: ০১৯১৭-১৯৯৯৯৩

তুষভান্ডার
(বাসষ্ট্যান্ড)
মোবাইল:০১৭১৭২৮৮৫৪০ / ০১৭১৭-১৩৮২৩৭

গাজীপুর
গাজীপুর বাইপাস
(দেলোয়ার হোসেন মার্কেট
ফোন: ০১৫৫২-৩১৫৩১৮

গোবিন্দগঞ্জ
সোনানী ব্যাংক ভবন
মোবাইল: ০১৭১২-২৭৬০৬৩

বুড়িমারি
জিরো পয়েন্ট
(চেংড়াবান্ধা)
মোবাইল: ০১৭১২-১১৪৫৮৬, ০১৭১৬-১৯৮১১৪

এস আর ট্রাভেলস বাসটি মূলত  রং রুটে ভাড়া বলতে ঢাকা থেকে রংপুর এবারের সবচেয়ে রংরুট বলা হয়। আপনি যদি ঢাকা থেকে রংপুর এস আর ট্রাভেলস যাত্রা করতে চান তাহলে আপনাকে টিকিটের মূল্য দিতে হবে  এসি হুন্ডাই বাস ১২০০ টাকা। Hino Air Con বাস 700 টাকা।

এস আর ট্রাভেলস বাস আন্তর্জাতিক রুট

এস আর ট্রাভেলস বাস বাংলাদেশ ছাড়াও আন্তর্জাতিক রুটে যেমন  ঢাকা থেকে কলকাতা,  শিলিগুড়ি,  দার্জিলিং,  নিয়মিত যাত্রী পরিষেবা দিয়ে থাকে। আপনি যদি ঢাকা থেকে  এই আন্তর্জাতিক রুটগুলোতে যাত্রা করতে চান। তাহলে আপনাকে ঢাকা গাবতলী অথবা কল্যাণপুর বাস কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে হবে। 

এস আর ট্রাভেলস অনলাইন টিকিট বুকিং

এস আর ট্রাভেলস অনলাইন টিকিট বুকিং করতে, চাইলে আপনাকে  তাদের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে টিকিট বুকিং করতে পারেন। অথবা তাদেরকে ফোন দিয়ে টিকিট বুকিং করতে পারেন। এছাড়া বিভিন্ন অ্যাপ আছে এগুলোর মাধ্যমে আপনি চাইলে টিকিট বুকিং করতে পারব।

আশা করি এছাড়া ট্রাভেল সম্পর্কে আপনাকে সম্পূর্ণ তথ্যটি দিতে পেরেছি। এই বাসটি সম্পর্কে আরো কিছু জানার থাকলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করুন ধন্যবাদ। 

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *