গ্রামীনফোনের ডাটা প্যাকেজ 2024

গ্রামীনফোনের ডাটা প্যাকেজ

আমরা সবাই জানি গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে বড় সিম অপারেটর। এবং গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা সব সিম অপারেটর এর চেয়ে অনেক বেশি গ্রাহক। তাই গ্রামীণফোন তাদের প্রিয় গ্রাহকদের জন্য প্রতিবছর এই বিভিন্ন মেয়াদে ও স্বল্প মূল্যে ডাটা প্যাকেজ নিয়ে আসে। এ বছরে তার ব্যতিক্রম গ্রামীণ ফোন করেনি। তারা এ বছরে কিছু আকর্ষণীয় ডাটা প্যাকেজ আপনাদের জন্য নিয়ে এসেছে।

আপনি যদি গ্রামীণফোনের ডাটা প্যাকেজ গুলো অনুসন্ধান করে থাকেন। তাহলে আপনি চাইলে আমাদের ওয়েবসাইটের তথ্য অনুসারে গ্রামীণফোনের যে সমস্ত ডাটা প্যাকেজ রয়েছে। সকল ডাটা সম্পর্কে জেনে নিয়ে আপনারা চাইলে খুব সহজেই এ কোডগুলোর মাধ্যমে ডাটা প্যাকেজ এক্টিভেট করতে পারেন।

আপনাদের বলে রাখি গ্রামীণফোনের ডাটা প্যাকেজ গুলো বিভিন্ন মেয়াদের হয়ে থাকে। অর্থাৎ আপনার পছন্দ অনুযায়ী ডাটা প্যাকেজ গুলো আপনার ফোনে এক্টিভেট করতে পারেন। সেক্ষেত্রে আপনার ফোনে সঠিক ব্যালেন্স টি থাকতে হবে। এবং পরে ডাটাগুলো এক্টিভেট করার জন্য আপনাকে কোডের মাধ্যমে ডায়াল করতে হবে।

গ্রামীনফোনের তিন দিনের ডাটা প্যাকেজ

 ডাটার পরিমান দাম অ্যাক্টিভ কোড মেয়াদ
৫ এমবি ২.৭০ টাকা *১২১*৩০০২# ৩ দিন
৫০০ এমবি ৩৭ টাকা *১২১*৩০৮৩# ৩ দিন
২ জিবি ৫৭ টাকা *১২১*৩২৪২# ৩ দিন
৩ জিবি ৬৭ টাকা *১২১*৩২৮২# ৩ দিন
১ জিবি ৪৬ টাকা *১২১*৩৩৯৯# ৩ দিন

গ্রামীনফোনের সাত দিনের ডাটা প্যাকেজ

 ডাটার পরিমান দাম অ্যাক্টিভ কোড মেয়াদ
৬ জিবি ৪জি ১২৪ টাকা *১২১*৩৪৩৪# ৭ দিন
২ জিবি ৯৮ টাকা *১২১*৩৩২২# ৭ দিন
৪ জিবি (3gb 3g+1gb 4g) ১১৪ টাকা *১২১*৩৩৪৪# ৭ দিন
৮ জিবি (6gb 3g+2gb 4g) ১৪৮ টাকা *১২১*৩২৬২# ৭ দিন
১২ জিবি (8gb 3g+4gb 4g) ১৯৮ টাকা *১২১*৩১৩৩# ৭ দিন

গ্রামীনফোনের এক মাস মেয়াদি ডাটা প্যাক

জিপি 4G ডেটা প্যাক মূল্য অ্যাক্টিভেশন কোড মেয়াদ
 জিবি ১৮৯ টাকা *121*৩৩৯০ # ৭ দিন
২০ জিবি ৪৯৯ টাকা *121*3435# ৩০ দিন
৬০ জিবি ৯৯৯ টাকা *121*3436# ৩০ দিন
১০০ জিবি ১৪৯৯ টাকা *121*3437# ৩০ দিন
২০০ জিবি ১৯৯৯ টাকা *121*3438# ৩০ দিন

আমরা সবসময়ই চাই আপনাদের যে কোন বিষয়ে সাহায্য করতে।তাই আমাদের ওয়েবসাইটের আর্টিকেল গুলো যদি আপনাদের ভালো লেগে থাকে। ওয়েবসাইটের নিচে কমেন্ট বক্সে আছে আপনার মতামত দিতে ভুলবেন না। এছাড়াও আপনার যে কোন বিষয়ে জানার আগ্রহ থাকলে সেটিও আপনি আমাদেরকে বলতে পারেন। আমরা আপনার তথ্যের উপর ভিত্তি করে সঠিক তথ্য অনুসারে নতুন আর্টিকেল আমাদের ওয়েবসাইটে পোস্ট করব। আমাদের সাথে থাকবেন এবং সুস্থ থাকবেন। এতক্ষন আমাদের সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *