জমজম পরিবহন বাস এর সকল কাউন্টার মোবাইল নাম্বার, ঠিকানা, রুট ম্যাপ ও অন্যান্য তথ্য

জমজম পরিবহন বাস

আজকের আলোচনা করতে যাচ্ছি বাংলাদেশের আকর্ষণীয় বাসের সম্পর্কে। সেই গাছটির নাম হলো জমজম পরিবহন বাস আপনারা অনেকেই আমাদের কাছে জানতে চেয়েছেন জমজম পরিবহনের বাসগুলো কোন রুটে চলাচল করে থাকে এবং এ বাসের টিকিট সংগ্রহ করতে হলে কাউন্টারে ঠিকানা ও মোবাইল নাম্বার। তাহলে আসুন দেরি না করে দেখে নেই জমজম পরিবহন বাসটির সকল তথ্যগুলি।

জমজম পরিবহন বাস তারা যাত্রীদের এসি ও নন এসি বাস দিয়ে সার্ভিস প্রদান করে আসছে। তাদের বাসগুলো অত্যাধুনিক প্রযুক্তি দিয়ে তৈরি তাই দুর্ঘটনা কম দেখা যায়। এক সময় ছিল বিদেশী গাড়ি নজরকাড়া দৃষ্টি আকর্ষণ করতো মানুষদের। বর্তমান বড় অক সবগুলো বিদেশ বাস গুলোর মত তৈরি করা হচ্ছে।

সেই সুবাদে সবাইকে তাক লাগিয়ে জমজম পরিবহন ইন্ডিয়ান অশোক লেল্যান্ড চেসিস এর উপর আকর্ষণীয় তৈরি করেছে। এগুলো দেখতে অসাধারন অসাধারণ লাগে। এছাড়াও যাত্রীদের জন্য বাসের ভিতর কোয়ালিটি অত্যন্ত আরো বিলাসবহূল।

জমজম পরিবহন বাসের রুট সমূহ নাম

জমজম পরিবহন বাসটি যে সব রুটে চলাচল করে থাকে। সেসব রুটের নামগুলি আমরা নিচে সংযুক্ত করছি দয়া করে দেখে নেবেন। আপনারা চাইলে এই সব রুটে জমজম পরিবহন বাসের ভ্রমণ করার সুযোগ পেয়ে যাবেন।

  • ঢাকা থেকে ললিতাবাড়ি
  • ললিতাবাড়ি থেকে ঢাকা
  • ঢাকা থেকে শেরপুর
  • শেরপুর থেকে ঢাকা

জমজম পরিবহন বাসের কাউন্টারের ঠিকানা ও মোবাইল নাম্বার

আপনি যদি জমজম পরিবহন বাসের ভ্রমণ করতে চান। তাহলে আপনাকে অবশ্যই তাদের কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে হবে। কারণ তারা কাউন্টার ব্যতীত অন্য কোথাও যাত্রী নিয়ে থাকে না। তাই নির্দিষ্ট কাউন্টার থেকে আপনাকে টিকিট সংগ্রহ করে জমজম পরিবহন বাসে ভ্রমণ করতে হবে।

ঢাকা জেলার কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

কাউন্টার নাম ফোন
গুলিস্তান বাস ষ্টেশন কাউন্টার, বঙ্গবন্ধু স্টেডিয়াম, ঢাকা জেলা শহর, ফোনঃ 01323-535357.

শেরপুর জেলার কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

কাউন্টার নাম ফোন
নলিতাবাড়ী উপজেলা বাস ষ্টেশন কাউন্টার, শেরপুর জেলা, ফোনঃ 01323-535359.

জমজম পরিবহন বাসের অনলাইন টিকিট বুকিং

জমজম পরিবহন অনলাইন টিকিট বুকিং করতে চাইলে তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে খুব সহজেই আপনারা অনলাইনে টিকিট বুকিং করতে পারবেন। এছাড়াও বিভিন্ন অ্যাপস রয়েছে বাংলাদেশের অ্যাপ থেকে যে কোন বাসের টিকিট সংগ্রহ করা যায়।

আশাকরি জমজম পানির কিছু মূল্যবান তথ্য দিয়ে আপনাদের সাহায্য করতে পেরেছি। এবার সম্পর্কে আপনাদের আরো কিছু জানার থাকলে আমাদের নিচে কমেন্ট বক্সে কমেন্ট করবেন ধন্যবাদ।

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *