জিপি এসএমএস প্যাক Gp 500 sms 30 দিন

জিপি এসএমএস প্যাক

প্রিয় গ্রাহক আপনাদের জন্য জিপি নিয়ে এলো একটি বিশাল এসএমএস প্যাক অফার। তাই আপনি যদি জিপি গ্রাহক হয়ে থাকেন। তাহলে এখনি এই অফার গুলো নিতে পারেন। আমরা আজকে আপনাকে জানাবো কিভাবে জিপি এই আকর্ষণীয় এসএমএস অফার গুলো আপনার ফোনে সক্রিয় করবেন।

জিপি তাদের প্রিয় গ্রাহকদের জন্য সর্বদাই চেষ্টা করে কিভাবে অনেক কম মূল্যে যেকোনো অফার দেয়ার জন্য। অনেক গ্রাহক আছেন যারা জিপির এসএমএস ব্যবহার করে থাকে। শুধু তাদের জন্য জিপি বিভিন্ন মেয়াদে এসএমএস প্যাকেজ নিয়ে এসেছে। আসুন দেখে নেই জিপি এসএমএস প্যাক গুলো।

জিপি সমস্ত এসএমএস প্যাকেজ 2023

নতুন বছরে জিপি যেসব এসএমএস প্যাকেজ নিয়ে এসেছে। সে এসএমএস প্যাক গুলো স্বল্প মূল্য এবং দীর্ঘ মেয়াদের। তাই দেরি না করে এই প্যাকেজ গুলো আপনার ফোনে এখনই এক্টিভেট করুন। আর উপভোগ করুন মাসজুড়ে জিপি এসএমএস প্যাক গুলো। সাধারণত এই এসএমএস গুলো দিয়ে আপনি আপনার প্রিয়জনকে বিভিন্ন উৎসবে শুভেচ্ছা বিনিময় করতে পারবেন।

জিপি 500 এসএমএস মেয়াদ 30 দিন

বরাবরের মতই জিপি নিয়ে এসেছে 500 এসএমএস 30 দিন মেয়াদে। আপনি যদি এসএমএস প্যাক টি অ্যাক্টিভ করতে চান তাহলে আমাদের নিচের তথ্য অনুসারী ও কোডগুলো দিয়ে আপনার ফোনে এক্টিভেট করতে পারেন। দয়া করে দেখে নিন কিভাবে আপনারা এই এসএমএস অফার টি এক্টিভেট করবেন।

প্যাকেজ মোট দাম ইউএসএসডি কোড বৈধতা
50 এসএমএস টাকা ঘ * 121 * 1015 * 2 # 3 দিন
25 এসএমএস টাকা 7  843 পাঠাতে “এস 3”  টাইপ করুন 1 দিন
100 এসএমএস 100 এসএমএস (জিপি-জিপি) টাকা ৫ * 111 * 10 * 06 # 3 দিন
১০০ এসএমএস (জিপি-জিপি) টাকা 7 * 121 * 1015 * 1 # 4 দিন
200 এসএমএস টাকা 11 ফ্লেক্সি পরিকল্পনা দেখুন 30 দিন
500 এসএমএস টাকা 19 ভিস্ট ফ্লেক্সি প্ল্যান

আশা করছি জিপি স্বল্পমূল্যে এসএমএস অফার গুলো আপনাদের বিভিন্ন উৎসবে আপনাদের প্রিয়জনকে খুশি করার জন্য কার্যকর হবে। জিপির যেকোন অফার সম্পর্কে জানতে হলে আমাদের নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন ধন্যবাদ।

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *