ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচী ,ছুটির দিন ও ভাড়ার তালিকা

ঢাকা টু নাটোর ট্রেন

ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচী! আপনি যদি ঢাকা থেকে নাটোর ট্রেন যাত্রা করতে চান। তাহলে আমাদের নিবন্ধিত পোস্ট থেকে আপনি জানতে পারবেন ঢাকা থেকে নাটোর ট্রেনের সময়সূচী ও টিকিট এর মূল্য সম্পর্কে।আমরা আমাদের ওয়েবসাইটে বিভিন্ন জেলার ট্রেন নিয়ে আলোচনা করে থাকি। আমরা বিভিন্ন ট্রেনের সময়সূচী টিকিটের মূল্য এছাড়াও প্রয়োজনীয় ট্রেনের কিছু তথ্য দিয়ে আপনাদের ট্রেনযাত্রা যেন আরামদায়ক ও নিরাপদ হয় সে সম্পর্কে মূল্যবান অজানা তথ্য দিয়ে সাহায্য করে থাকি।

আজকের আমাদের আলোচনার বিষয় হল ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচী ও টিকিট এর মূল্য। ঢাকা কমলাপুর রেলস্টেশন থেকে কয়েকটি আধুনিক ও বিলাসবহুল আন্তঃনগর ট্রেন নাটোর রেলওয়ে স্টেশনে বিরতি নিয়ে থাকে। তাই আপনি চাইলে এই ট্রেনগুলোতে টিকিট সংগ্রহ করে ঢাকা থেকে নাটোর ট্রেন ভ্রমণ করতে পারেন। যেমন রংপুর এক্সপ্রেস, লালমনি এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস, নীলসাগর এক্সপ্রেস, ও একতা এক্সপ্রেস, মোট পাঁচটি আন্তঃনগর ট্রেন ঢাকা থেকে নাটোর প্রতিদিন যাত্রী নিয়ে যাতায়াত করে থাকে। এই ট্রেনগুলো বাংলাদেশ রেলওয়ে বিলাসবহুল আধুনিক ট্রেন।

ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচী

ট্রেনে ভ্রমণ করতে হলে ট্রেনের সময়সূচী সম্পর্কে জেনে নেওয়া উচিত। কারণ ট্রেন নির্দিষ্ট সময়ে রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যায়। ঢাকা থেকে নাটোর রেলপথে যে পাঁচটি ট্রেন চলাচল করে থাকে। সে ট্রেনগুলোর নাম্বার ও সময়সূচী আমরা নিচে পর্যায়ক্রমে যুক্ত করছি। দয়া করে দেখে নিবেন।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
একতা এক্সপ্রেস(৭০৫) নাই ১০ঃ১০ ১৫ঃ১০
লালমনি এক্সপ্রেস(৭৫১) শুক্রবার ২১ঃ৪৫ ০২ঃ৪২
দ্রুতযান এক্সপ্রেস(৭৫৭) নাই ২০ঃ০০ ০০ঃ২৮
নীলসাগর এক্সপ্রেস(৭৬৫) সোমবার ০৬ঃ৪০ ১১ঃ১৬
রংপুর এক্সপ্রেস(৭৭১) রবিবার ০৯ঃ১০ ১৩ঃ৫৯

ঢাকা টু নাটোর ট্রেনের টিকিটের মূল্য ভাড়া

অনেকেই জানতে চেয়েছেন ঢাকা থেকে নাটোরের সঠিক টিকিটের মূল্য কত। তাই আপনাদের সুবিধার্থে ঢাকা থেকে নাটোর যেসকল ট্রেন চলাচল করে থাকে। আমরা সকল ট্রেনের আসন বিন্যাস করে প্রত্যেক আসনের ভিন্ন ভাড়া গুলো নিচে টেবিলের মাধ্যমে প্রকাশ করছি।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ২৬৫ টাকা
শোভন চেয়ার ৩২০ টাকা
প্রথম সিট ৪২৫ টাকা
প্রথম বার্থ ৬৪০ টাকা
স্নিগ্ধা ৫৩০ টাকা
এসি সিট ৬৪০ টাকা
এসি বার্থ ৯৫৫ টাকা

আমাদের উপরের আলোচনা থেকে আপনার ঢাকা থেকে নাটোরের ট্রেনের যে তথ্য আমরা দিয়েছি সেটি যদি আপনার ভালো লেগে থাকে। তাহলে আমাদের ওয়েবসাইটটি আপনি ভিজিট করতে পারেন। আমরা বাংলাদেশের যেকোনো বিষয় নিয়ে আপনাদের সঠিক তথ্যটি দেওয়ার জন্য চেষ্টা করে থাকি ধন্যবাদ।

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *