ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2024

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড কোম্পানি 2024! নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। অনেকেই দ্বিধাদ্বন্দ্বে আছেন এই বিজ্ঞপ্তিটির আপনারা কিভাবে আবেদন করবেন। আমাদের ওয়েবসাইটটি সবসময় আপনাদের সাহায্য করতে প্রস্তুত। সেজন্য আমরা আজ ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন ( ডিপিডিসি) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে সে বিজ্ঞপ্তিতে অনলাইনে কিভাবে এপ্লিকেশন করবেন সে সম্পর্কে আপনাদের ধারণা দিব।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড কোম্পানি এটি মূলত সাহিত্য শাসিত কম্পানি। অর্থাৎ একটি কোম্পানির আওতায় এটি নিয়ন্ত্রিত হয়। কিন্তু আপনি এখানে সরকারি যেসব নিয়ম রয়েছে বা বেতন স্কেল রয়েছে এর সম্পূর্ণ ভোগ করতে পারবেন। ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড কোম্পানিতে মোট দুইটি পদে 76 জন জনবল নিয়োগ দিয়েছে। তাই এই বিশাল নিয়োগে আপনি চাইলে আপনার যোগ্যতা অনুযায়ী বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।

নিচে আমরা ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড কোম্পানির আবেদনপত্রে যেসব দিক নির্দেশনা রয়েছে। এবং সম্পূর্ণ অনলাইন আবেদন কিভাবে করবেন সে সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করা হলো। দয়া করে নিচের তথ্যগুলো সঠিক ভাবে এবং মনোযোগ সহকারে দেখে নিন।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড কোম্পানির পদ সংখ্যা ও বেতন স্কেল

আপনি যদি ডিপিডিসি চাকরির বিজ্ঞপ্তি পদ সংখ্যা না জেনে থাকেন তাহলে। নিচে দেখে নিন ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড এর পদ সংখ্যা ও তাদের বেতন স্কেল।

১। পদের নামঃ কমপ্লেইন সুপারভাইজার

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমতুল্য

পদের সংখ্যাঃ ১৩ ট

বেতন স্কেলঃ মূল বেতন ২৭,০০০/- এবং বাড়ি ভাড়া, যাতায়াত ও চিকিৎসা ভাতা

২। পদের নামঃ সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট

শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞান বিভাগে এইচ এসসি পাস

পদের সংখ্যাঃ ৬৩ টি

বেতন স্কেলঃ মূল বেতন ২৫,০০০/- এবং বাড়ি ভাড়া, যাতায়াত ও চিকিৎসা ভাতা

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড কম্পানি বিজ্ঞপ্তি আবেদনের নিয়ম

অনেকেই আছেন যারা অনলাইনে আবেদন করতে অনেক বাধা সম্মুখীন হয়ে থাকেন। এজন্য আমরা আমাদের ওয়েবসাইটে ঢাকা ডিস্ট্রিবিউশন লিমিটেড কোম্পানির অনলাইনে যে লিঙ্কটি দেওয়া আছে এখানে ঢুকে আপনি চাইলে আবেদন করতে পারেন। এছাড়া আপনাদের সুবিধার্থে আমরা ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড কোম্পানির মূল সার্কুলার নিচে প্রকাশ করছি।

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dpdc.gov.bd/
আবেদনের বয়সসীমাঃ ১৮ হতে ৩০ বছর (১৩/০৪/২০২৪ তারিখে)
আবেদন ফিঃ ১০০০/-
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের ঠিকানাঃ ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এ আবেদনের লিংক
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন

আশা করি আমাদের উপরে তথ্য অনুসারে এখন আপনি ঢাকার ডিসট্রিবিউশন পাওয়ার কোম্পানি লিমিটেড খুব সহজেই আবেদন করতে পারবেন। আবেদন করার পর আপনার একটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড দেওয়া হবে এটি ভালো ভাবে সংরক্ষন করুন। পরবর্তীতে এডমিট কার্ড নেওয়ার জন্য এটি প্রয়োজন হবে। যে কোন চাকরির সার্কুলার জানতে হলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন অথবা আমাদের নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন ধন্যবাদ।

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *