দারাজ গ্রাহক পরিষেবা হেল্পলাইন নম্বর, ইমেইল ঠিকানা এবং লাইভ চ্যাট

দারাজ গ্রাহক পরিষেবা

দারাজ বাংলাদেশের একটি ই-কমার্স অনলাইন শপিং।দারাস থেকে আপনি চাইলে আপনার নিত্যদিনের সবকিছুই পেয়ে যাবেন। তারা অনলাইনের মাধ্যমে আপনার যে কোন প্রোডাক্ট কেনাবেচার মাধ্যমে আপনার প্রোডাক্ট পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি রাখে। অর্থাৎ আপনি তাদের মোবাইল অ্যাপ দারাজ এই অ্যাপ থেকে আপনি তাদের প্রোডাক্ট গুলো দেখতে পারবেন এবং কিনতে পারবেন। অর্ডার এবং পেমেন্ট দেওয়ার পর আপনাকে একটি ডেট দেওয়া হয়। এডিটের মাধ্যমে আপনার কাঙ্খিত প্রোডাক্টটি আপনার কাছে পৌঁছে দেওয়া হয়।

এক্ষেত্রে দারাজের যে কোন প্রোডাক্ট ডেলিভারি পেতে হলে ডেলিভারি চার্জ ক্রেতাদের জন্য প্রযোজ্য। দারাজে আপনি সব রকমের প্রোডাক্ট পেয়ে যাবেন। অর্থাৎ আপনি ঘরে বসে আপনার শপিং থেকে শুরু করে আপনার জীবনের চলতে যেসব জিনিস প্রয়োজন হয় সে জিনিসগুলো ঘরে বসেই কিনতে পারবেন। এটি একটি ই-কমার্স প্রতিষ্ঠান। বিশ্বের অনেক বড় বড় অনলাইন শপিং মার্কেট রয়েছে তাদের মধ্যে অন্যতম যেমন অ্যামাজন, আলিবাব, ইত্যাদি আরো শপিং মার্কেট রয়েছে। বর্তমানে বাংলাদেশেও দারাজ থেকে আপনি চাইলে সবকিছুই কিনতে পারবেন।

অনেকেই আছেন যারা দারাজ থেকে কোন প্রোডাক্ট কেনার পর সেই প্রোডাক্টটি যদি কোনো ত্রুটি দেখা যায়। তাহলে আপনি চাইলে তাদের কাস্টমার কেয়ার সেন্টার গিয়ে প্রোডাক্টটি সমাধান করতে পারেন। এজন্য আপনাকে অবশ্যই তাদের কাস্টমার কেয়ার সম্পর্কে জেনে নিতে হবে। আমরা আমাদের ওয়েবসাইটে দারাজের যেসকল কাস্টমার কেয়ার রয়েছে সবগুলোর সঠিক ঠিকানা ও মোবাইল নাম্বার গুলো সংযুক্ত করব।

দারাজ কাস্টমার কেয়ার নাম্বার বাংলাদেশ

আপনি যদি দারাজের কাস্টমার কেয়ার সম্পর্কে না জেনে থাকেন তাহলে নিচে দেখে নিবেন আমরা নিচে দারাজের কাস্টমার ঠিকানাটি সংযুক্ত করছি। তাদের একটি হেল্পলাইন নাম্বার আছে আপনি চাইলে এই হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে তাদের সেবা নিতে পারেন।

দারাজ কল সেন্টার নম্বর : 16492/ +8809610096111

দারাজ বিডি গ্রাহক সেবার ইমেইল ঠিকানা

দারাস কর্তৃপক্ষ তাদের কাস্টমারের জন্য তাদের অফিসিয়াল একটি ইমেইল দিয়েছে। আপনি চাইলে এই ই-মেইলে আপনার সমস্যার কথা তাদেরকে জানাতে পারেন। তারা ইমেইল পর্যবেক্ষণ করে আপনাকে সাহায্য করতে ফোন দিতে পারে।

bd@care.daraz.com

দারাজ লাইভ চ্যাটগ্রাহক সেবা

আপনি যদি দারাজের এজেন্ট এর সাথে লাইভ চ্যাট করতে চান তাহলে আপনাকে। দারাজ এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে চ্যাট লিস্ট নামে একটি অপশন রয়েছে এখানে গিয়ে আপনি তাদের এজেন্ট এর সাথে লাইভ চ্যাট করতে পারবেন।

daraz.com.bd

আশা করি ধারা সম্পর্কে আপনাদের সকল তথ্য দিতে পেরেছি। এছাড়াও আপনার ধারা সম্পর্কে অজানা কিছু থাকলে আমাদের নিচে কমেন্ট বক্সে কমেন্ট করুন। আমরা বিভিন্ন বাংলাদেশে ই-কমার্স সাইট গুলো নিয়ে আলোচনা করে থাকি তাই আপনি চাইলে আমাদের সাইটটি ভিজিট করতে পারেন।

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *