মেহেরপুর জেলার পোস্ট কোড ও এরিয়া কোড

মেহেরপুর জেলার পোস্ট কোড

আপনি যদি মেহেরপুর জেলার সকল পোস্ট অফিসের পোস্ট কোড জানতে চান। তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। যারা মেহেরপুর পোস্ট অফিসের পোস্ট কোড অনুসন্ধান করে যাচ্ছেন। তারা আমাদের ওয়েবসাইটের এই পোষ্টের মাধ্যমে মেহেরপুর জেলার যে সকল পোস্ট অফিস রয়েছে সে সকল পোস্ট অফিসের পোস্টাল কোড গুলো জানতে পারবেন।

এছাড়াও এই পোস্টাল কোড গুলো জেনে আপনি এই পোস্ট অফিস গুলোতে বিভিন্ন ধরনের আপনার কাজ করতে পারবেন। আপনি হয়তো জেনে খুশি হবেন বর্তমানে পোস্ট অফিসের মাধ্যমে বিভিন্ন কাজ সম্পাদন করা যায় এছাড়াও সরকারি বিভিন্ন চিঠি প্রেরণ করা হয়। তাই এই পোস্টাল কোড গুলো জেনে রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

মেহেরপুর জেলার পোস্ট অফিস

মেহেরপুর জেলা যে সকল পোস্ট অফিস রয়েছে।এই পোস্ট অফিস গুলো সরকারি বিভিন্ন চিঠি ও বিভিন্ন কার্যক্রমের ভূমিকা রেখে চলেছে। এই জেলার প্রত্যেকটি মানুষের পোস্ট অফিস গুলো বিভিন্ন ধরনের সেবা দিয়ে যাচ্ছে। মেহেরপুর জেলার সকল পোস্ট অফিস গুলো সরকারি নিয়ম অনুসারে সকাল 9 টা থেকে 5:00 টার ভিতরে তাদের বিভিন্ন সেবা দিয়ে থাকে। তাই আপনাকে অবশ্যই এই টাইম এর ভিতরে তাদের সেবা গ্রহণ করতে হবে।

পোস্ট অফিস কোড নাম্বার

প্রত্যেক জেলার মানুষকে তাদের জেলার পোস্ট কোড গুলো জানতে হবে। কারণ বর্তমানে গুরুত্বপূর্ণ কাজগুলো এই পোস্ট অফিসের মাধ্যমে হয়ে থাকে। পোস্ট অফিস নিরাপদ হওয়ায় সরকারি যেসব কার্যক্রম হয়ে থাকে সেটিও এই পোস্ট অফিসের মাধ্যমে হয়ে থাকে ‌ অন্যান্য সংস্থার চেয়ে পোস্ট অফিস মাধ্যমে আপনার গুরুত্বপূর্ণ যেকোনো জিনিস প্রেরন করতে পারবেন। তাই অবশ্যই অবশ্যই পোস্ট অফিসের কোড গুলো জেনে নিবেন।

মেহেরপুর জেলার পোস্ট কোড

অনেকেই মেহেরপুর জেলার পোস্ট গুলো জানেন না বা বিভিন্ন সমস্যায় পড়ে থাকেন। তাই আপনাদের এই সমস্যা দূর করার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে মেহেরপুর জেলার সকল পোস্ট অফিসের নাম এবং পোস্টাল কোড গুলো নিচে সংযুক্ত করছি।

জেলা                                                    থানা              উপকার্যালয়      পোস্ট কোড (ডাক সংকেত)
মেহেরপুর গাংনী গাংনী ৭১১০
মেহেরপুর মেহেরপুর সদর Amjhupi ৭১০১
মেহেরপুর মেহেরপুর সদর Amjhupi ৭১৫২
মেহেরপুর মেহেরপুর সদর মেহেরপুর সদর ৭১০০
মেহেরপুর মেহেরপুর সদর মুজিব নগর কমপ্লেক্স ৭১০২

আশাকরি মেহেরপুর জেলার সকল পোস্টাল কোড সম্পর্কে আপনারা অবগত হয়েছেন। ভবিষ্যতে মেহেরপুর জেলার পোস্ট অফিসের পোস্ট কোড গুলো জেনে আপনি বিভিন্ন কাজ সম্পাদন করতে পারবেন। সুতরাং আপনার যদি মেহেরপুর জেলার পোস্টাল কোড নিয়ে কোন মতামত থাকে তাহলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন ধন্যবাদ।

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *