আলহামরা পরিবহন (Alhamra Paribahan) বাস কাউন্টার ঠিকানা, বাসের ভাড়া, অনলাইন টিকিট

সম্মানিত যাত্রী বৃন্দ আমাদের নিবন্ধিত ওয়েবসাইটে আপনাকে স্বাগতম আপনি যদি আলহামরার বাসের কাউন্টারের ঠিকানা, টিকিটের মূল্য ও অনলাইনে কিভাবে টিকিট কাটবেন সে সম্পর্কে জানতে চান, তাহলে আপনার সঠিক জায়গায় আছেন। আপনাদের সুবিধার জন্য আমরা আজ আলহামরা পরিবহন এর সকল এসি নন-এসি বাসের টিকিটের মূল্য, কাউন্টার নাম্বার, যোগাযোগের ঠিকানা ও কোন কোন রুটে বাস সার্ভিস দিয়ে থাকে সে সম্পর্কে বর্ণনা দিব। দয়া করে নিচের পোস্টটি পড়ুন এবং আলহামরা পরিবহন সম্পর্কে জেনে নিন।

আলহামরা পরিবহন বাংলাদেশের বিভিন্ন উত্তর অঞ্চল জেলা শহরগুলোতে নির্বিঘ্নে এসি, নন-এসি বাসের সার্ভিস দিয়ে আসছে। আলহামরা পরিবহন উত্তরবঙ্গের সর্বপ্রথম আন্তঃজেলা বাস সার্ভিস। আপনি হয়তো জানেন আলহামরা পরিবহন সর্বপ্রথম বঙ্গবন্ধু যমুনা সেতু দিয়ে উত্তরবঙ্গের প্রথম বাস হিসাবে পাড়ি দিয়েছিল।

সাম্প্রতিক সময়ে আলহামরা পরিবহন 2021 সালে তারা পাঁচ ইউনিট জাপানি কোম্পানি হিনো ব্রান্ডের বাস সংযুক্ত করেছে। উত্তরবঙ্গের মানুষ আরো আধুনিক ও আরামদায়ক ভ্রমণ করতে পারবে। এছাড়াও তাদের বাহরে রয়েছে স্ক্যানিয়া এয়ারকন এসি বাস। এই এসি বাস গুলো ঢাকা থেকে গাইবান্ধা রুটে যাত্রী সেবা দিয়ে আসছে।

আলহামরা বাসের টিকিট কাউন্টার ঠিকানা ও যোগাযোগ নাম্বার

আলহামরা বাস ঢাকা থেকে উত্তরবঙ্গের বিভিন্ন রুটে তাদের কাউন্টারগুলো রয়েছে। ঢাকায় কাউন্টার গুলি গাবতলি ,মিরপুর, মোহাম্মদপুর ,আরামবাগ, ফকিরাপুল, মালিবাগ, মহাখালী, কাউন্টারগুলো রয়েছে। কিন্তু আমরা আপনাদের জন্য সুবিধার কথা ভেবে আমাদের নিচে আলহামরা সকল কাউন্টার ঠিকানা ও যোগাযোগ নাম্বার ছকের মাধ্যমে প্রকাশ করছি।

আলহামরা বাস এর যাত্রীর সুবিধা সমুহ

আলহামরা বাস যাত্রীদের কথা বেশি প্রাধান্য দিয়ে থাকে। যার প্রমাণ তাদের বহরে আধুনিক সব বাস সংযুক্ত করেছে। এই বাসগুলোতে আপনি নিরাপদ যাত্রা করতে পারবেন।

আলহামরা বাস অনলাইন টিকেট বুকিং

আলহামরা বাসে ভ্রমনের জন্য আপনি যদি অনলাইনে টিকিট বুকিং করতে চান, তাহলে আপনার ফোনে সবার আগে BD Bus অ্যাপ নামে একটি অ্যাপ Play Store থেকে ডাউনলোড করতে হবে। তারপর ভ্রমণের তারিখ বাসের নাম দিয়ে সার্চ করতে হবে। তারপর আপনার কাঙ্খিত সিট বুকিং দিতে পারবেন।

আলহামরা বাস সকল প্রয়োজনীয় তথ্য উপাত্ত দিয়ে আপনাদের সাহায্য করতে পেরেছি। আলহামরা বাস এর সম্পর্কে অজানা কিছু থাকলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করবেন। এবং আপনার প্রশ্নের উত্তর আমরা অতি তাড়াতাড়ি দিয়ে দিবো। আমাদের সাথে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button