এশিয়া লাইন এন্ড এয়ারকন্ডিশন বাসের কাউন্টার মোবাইল নাম্বার, ঠিকানা, রুটম্যাপ, ভাড়ার তালিকা ও সময়সূচী

ঢাকা থেকে স্বল্প দূরত্বে জেলা কুমিল্লার মানুষের কাছে একটি জনপ্রিয় ও গুরুত্বপূর্ণ বাসের নাম হল লাইন এন্ড এয়ারকন্ডিশন বাস। বাসটি জনপ্রিয় হওয়ার কারণ তাদের উন্নত সার্ভিস এবং যাত্রীদের আরামদায়ক ও নিরাপদ যাত্রার নিশ্চয়তা করা।তাদের বাসের প্রত্যেকটা স্টাফ দক্ষ এবং অভিজ্ঞ। এছাড়াও অন্যান্য বাস যেখানে সিটের মান এবং বাসের মান কমিয়ে এনেছে। সেখান থেকে এশিয়া লাইন এন্ড এয়ারকন্ডিশন বাসটি যাত্রীদের জন্য নতুন বাস আকর্ষণীয় পেনিস স্কিন নিয়ে হাজির হয়েছে যাত্রীদের কাছে।

শুধু তাই নয় তাদের সকল বাস সিটের কোয়ালিটি এবং লেগে স্প্রেস সুবিধা রয়েছে। যার কারণে যাত্রীদের আজ ভ্রমণের সময় আরামদায়ক ভাবে গ্রহণ করতে পারে। বন্ধুগণ আজকে আমরা এশিয়া লাইন এন্ড এয়ারকন্ডিশন বাসের কাউন্টার এর ঠিকানা ও মোবাইল নাম্বার সংযুক্ত করব।

এশিয়া লাইন বাসের কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

আপনারা যদি ঢাকা থেকে কুমিল্লা যেতে চান। আপনাদের জন্য এই বাসটি হতে পারে। নিরাপদ ও বিলাসবহুল যাত্রা। তাই আপনারা যদি এশিয়া লাইন বাসের কাউন্টার ঠিকানা না জেনে থাকেন তাহলে আমাদের নিচের দেখে নিবেন এশিয়া লাইন বাসের কাউন্টার ঠিকানা গুলি

ঢাকা জেলার কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

কাউন্টার নাম ফোন
সায়দাবাদ বাস ষ্টেশন কাউন্টার, ঢাকা জেলা শহর, ফোনঃ 01716-359563, 01709-377805.
সায়দাবাদ বাস ষ্টেশন কাউন্টার, ঢাকা জেলা শহর, ফোনঃ 01716-359563, 01709-377805.

কুমিল্লা অঞ্চলের কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

কাউন্টার নাম ফোন
শাসন গাছা বাস ষ্টেশন কাউন্টার, কুমিল্লা জেলা, ফোনঃ 08172642, 01716-359563.
কুমিল্লা বাস ষ্টেশন কাউন্টার, কুমিল্লা জেলা শহর, ফোনঃ 01787-859867.

গাড়ির গুণগতমান

আপনারা যদি গাড়ির গুণগতমান জানতে চান তাহলে আপনাদের বলে রাখি এশিয়া লাইন বাস এর এসি নন এসি বাসের সুবিধা রয়েছে। এছাড়াও তাদের বাসের বডি থেকে শুরু করে পেনিস স্কিন গুলো অত্যন্ত আকর্ষণীয়।এছাড়াও বাসের ভিতর এনটিনিয়ার পার্টি চমৎকার। যা যে কাউকে দেখলেই আকৃষ্ট করবে। এসি বাসে অন্যান্যবারের মতো এই প্রাণিটিস্যু দেয়া হয়। এছাড়াও গাড়িতে এয়ার ফ্রেশনের ছাড়াও সুগন্ধি ব্যবহার করা হয়।

পরিশেষে বলা যায় আমাদের এই নিবন্ধনটি আপনাদের যদি ভালো লেগে থাকে। তাহলে পরবর্তী সময়ে ঢাকা থেকে কুমিল্লা উদ্দেশ্যে যাত্রা করতে চাইলে এই বাসটিতে যাত্রা করতে পারবেন। এছাড়া বাস রিলেটেড কোন কিছু তথ্য-জানা থাকলে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। এতক্ষন আমাদের সাথে থাকার জন্য আপনাদের ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button