বাংলালিংক বন্ধ সিমের অফার (Banglalink Bondho Sim Offer 2023)

বাংলালিংক বন্ধ সিমের অফার!! বাংলালিংক প্রতি বছরে তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন অফার নিয়ে আসে। আজকে আমরা আপনাদের সাথে বাংলালিংক নতুন সিম কিনলে কি কি অফার থাকছে সে সম্পর্কে আলোচনা করব। মনোযোগ সহকারে আমাদের সম্পূর্ণ পোস্টটি দেখার অনুরোধ রইলো। বাংলাদেশ বাংলালিংক দ্বিতীয় সিম অপারেটর হিসেবে যাত্রা শুরু করেছিল। সেই থেকে বাংলাদেশের কাছে এই সিম টেলিকম কোম্পানিটি অনেক জনপ্রিয় হয়ে উঠেছে।

বর্তমানে তাদের গ্রাহকদের সংখ্যা অন্যান্য সিম অপারেটর সাথে তাল মিলিয়ে বেড়ে চলেছে। এটি একটি কারণ তারা স্বল্পমূল্যে বিভিন্ন অফার তাদের গ্রাহকদের দিয়ে থাকে। আপনি যদি বাংলালিংক নতুন সিম কিনে থাকেন তাহলে 12 জিবি ইন্টারনেট বোনাস পেয়ে যাবেন। আরও থাকছে আপনার জন্য 48 টাকা প্রথম রিচার্জের তিনটি অফার।

বাংলালিংক বন্ধ সিম অফার  পরীক্ষা

বাংলালিংক বন্ধ সিম অফারের পরিক্ষা দুই ভাবে করা যায় ।

  • এসএমএস এর মাধ্যমে ।
  • ইউএসএসডি  কোড ব্যবহার করে ।

বাংলালিংক নতুন সিম কিনলে 12 জিবি ইন্টারনেট বোনাস

আপনি যদি বাংলালিংক নতুন সিম কিনে থাকেন তাহলে।কেনার সাথে 2 জিবি ইন্টারনেট একদম ফ্রি তে পেয়ে যাবেন। এবং তার সাথেই 48 টাকা রিচার্জে সঙ্গে সঙ্গে পেয়ে যাবে 2 জিবি ইন্টারনেট বোনাস এবং এর সাথে আরও 10 জিবি ইন্টারনেট একদম ফ্রি। প্রতি মাসে 1 জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

48 টাকায় প্রথম রিচার্জ

অবিশ্বাস্য সব অফার দিয়ে বাংলালিংক কাস্টমারকে বিভিন্ন অফারের মাধ্যমে উপভোগ করার সুযোগ করে দেয়। এজন্য আপনি যদি বাংলালিংক নতুন সিম কিনে থাকেন তাহলে 48 টাকা রিচার্জে 2 জিবি ইন্টারনেট পেয়ে যাবেন। এছাড়া আপনার মূল ব্যালেন্স একাউন্টে 48 টাকায় থেকে যাবে।

বাংলালিংক নতুন সিমের দাম কত

সাধারণত অনেক সময় দেখা যায় বাংলালিংক সিমের মেলা হয়ে থাকে। অর্থাৎ রাস্তায় আপনি অনেক সময় দেখতে পারবেন সিম নিয়ে মেলা হয়। সেখান থেকে আপনি সিম কিনলে সম্পূর্ণ ফ্রিতে পেয়ে যাবেন। এবং অন্যান্য সময়ে নতুন বাংলালিংক সিমের দাম ২০০ টাকা নেয়া হয়। বাংলালিংকের এজেন্টের যেকোনো দোকান অথবা আপনি চাইলে কাস্টমার কেয়ার থেকেও সিম সমগ্র করতে পারেন।

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২১ দেখুন – Banglalink off sim offer 2021

বাংলালিংক অফার মূল্য মেয়াদ এক্টিভেশন কোড
১ জিবি ফেসবুক ১১ টাকা ৩০ দিন *১২১*২০০#
১ জিবি ইন্টারনেট ২৬ টাকা ৭ দিন  *১২১*২০০#
৪৫ মিনিট ২৭ টাকা ৭ দিন রিচার্জ
১ জিবি ৩৫ মিনিট ৩৮ টাকা ৭ দিন *১২১*২০০#
৫ জিবি (একবার) ৪৯ টাকা ৭ দিন *১২১*২০০#
৯০ মিনিট ৫৭ টাকা ৩০ দিন *১৬৬*৪৭#
৪৮ পয়সা মিনিট ৫৯ টাকা ৭ দিন রিচার্জ
৩ জিবি ইন্টারনেট ৪৯ টাকা ৭ দিন রিচার্জ
  • বন্ধ সিম চালু করলেই ৩০দিন মেয়াদে ৬GB ইন্টারনেট ফেসইবুক মাত্র ৪৯ টাকায় (সর্বোচ্চ একবার
  • সাথে আরো থাকছে ৩০ দিন মেয়াদে ৬০ পয়সা/মিনিট (+ট্যাক্স) কলরেট অফার মাত্র ৩৯ টাকায়
  •  এছাড়াও মাত্র ৩৭ টাকায় ৫৫ মিনিট মেয়াদ ৭ দিন (যত খুশি ততবার)

আশা করি আমাদের উপরের আলোচনা থেকে আপনি বাংলালিংক সিমের সম্পর্কে জানতে পেরেছেন। বিভিন্ন অফার জানতে চাইলে আমাদের ওয়েব সাইটটি ভিসিট করুন। আমরা আমাদের ওয়েবসাইটে সকল সিমের বিভিন্ন অফার নিয়ে আলোচনা করে। আপনাদের যদি কোনো মতামত থেকে থাকে তাহলে সেটি আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন ধন্যবাদ ‌

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button