জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন ও পিকচার

জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

আপনি যদি আপনার প্রিয় মানুষটিকে শুভ জন্মদিন উপলক্ষে ওই দিনে তাকে শুভেচ্ছা বার্তা, ছবি ইমেজ, কিংবা সোশ্যাল মিডিয়াতে স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা পাঠাতে চান তাহলে আপনি আমাদের ওয়েবসাইট থেকে সুন্দর এবং রোমান্টিক কিছু শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা, উক্তি সহ স্টাটাস ছবি সবগুলো এখানেই পেয়ে যাবেন। তাই আজকে আমরা আর্টিকেলটি সাজিয়েছি শুভ জন্মদিন উপলক্ষে আপনার প্রিয় মানুষটিকে দিনটি আরো স্মরণীয় করার জন্য আমরা আপনাদের সাহায্য করবো।

আমাদের ব্যক্তিগত জীবনে সবার এই বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন কিংবা প্রিয় মানুষ জীবনের থেকে যায়। এ প্রিয় মানুষ বন্ধু-বান্ধবদের খুশি করার জন্য। আমাদের ওয়েবসাইট আপনাকে প্রিয় বন্ধু বান্ধবকে শুভেচ্ছা বার্তা করার জন্য বিভিন্ন প্রক্রিয়ার মাধ্যমে আপনি চাইলে তাকে দিনটি শুভেচ্ছা জানাতে পারেন।

শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

আপনি যদি ফেসবুক স্ট্যাটাস বা শুভেচ্ছা আপনার জন্য ইন্টারনেট অনুসরণ করে থাকেন তাহলে এখানে আপনারা পেয়ে যাবেন এখানে আমরা অনেকগুলো সুন্দর রোমান্টিক সাবলীল কথাবার্তা গুলো এখানে সংযুক্ত করছে আপনারা চাইলে দেখে নিতে পারেন।

এই সুন্দর দিনটির জন্য শুভকামনা রইলো”

“এই জন্মদিন তোমার সুন্দরভাবে কাটুক,
আগামী বছরগুলাও তোমার এমনি সুন্দর হোক”

“অতীতের কথা ভূলে যাও, ভবিষ্যতের কথা মনে করো না
আজকের দিনটা ভালো করে উপোভোগ করো
শুভ জন্মদিন”

বন্ধুর জন্মদিনের বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

বন্ধু ছাড়া জীবনে লাইফ অচল মনে হয়। তাই তো সেই প্রিয় বন্ধুটিকে তার শুভ জন্মদিন উপলক্ষে আপনারা চাইলে তাকে এই শুভ জন্মদিনের বার্তা উক্তি বাই স্ট্যাটাস দিয়ে তাকে উচ্ছেসিত করতে পারেন। সে আপনার শুভেচ্ছা বার্তা দেখে হয়তোবা অনেক খুশি হয়ে যেতে পারে।

সাগরের মতন হও চঞ্চল
আকাশের মতন উদার হও
আর ঢেউয়ের মতন উত্তাল
শুভ জন্মদিন”

“রাত যায় দিন আসে
মাস যায় বছর আসে
সবাই থাকে সুদিনের আশায়
আমি থাকি তোমার জন্মদিনের আশায়
শুভ জন্মদিন”

আশা রাখি জীবনের আনন্দ যাত্রায় কখনো সত্যের পথ থেকে সরে যাবে না,
জন্মদিনের শুভেচ্ছে নিও, শুভ জন্মদিন”

জন্মদিন নিয়ে মজার স্ট্যাটাস

অনেকেই আছেন যারা আপনার প্রিয় মানুষ বা বন্ধু বান্ধবীদের শুভ জন্মদিন উপলক্ষে বিভিন্ন ফানি মজার এসএমএস স্ট্যাটাস দিয়ে তাদেরকে শুভেচ্ছা বার্তা জানান। তাদের জন্য আমাদের নিচের যে স্ট্যাটাসগুলো রয়েছে এগুলো হতে পারে পারফেক্ট। এগুলো দিয়ে আপনারা চাইলে শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন।

জন্মদিনের সেরা বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

অনলাইনে অনেক জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাওয়া যায় কিন্তু আমরা এখানে চেষ্টা করেছি সুন্দর এবং যে ভাষাগুলো সবলীন আপনাদের পছন্দ হবে সেই ভাষাগুলো আমরা এখানে ব্যবহার করেছি।

“শুভ জন্মদিন বন্ধু
দোয়া করি তুমি যেনো একটা জল্লাদের মতো বউ পাও”

“তুই যখন নেংটা ঘুরে বেড়াতি তখনও তোর বন্ধু ছিলাম। তোর যখন চুল পেকে যাবে তখনও তোর বন্ধু থাকবো। শুভ জন্মদিন বন্ধু”

“এই শুভ দিনটি তোমার জিবনে বার বার আসুক,এবং অনেক খুশি নিয়ে আসুক”

“তুমি সব বছর এইভাবে মোমবাতি নেভাও য়ার এমনি সুন্দর জীবন কাটাও”

ভালোবাসার মানুষের জন্মদিনের বার্তা, উক্তি, ফেসবুক স্ট্যাটাস

প্রত্যেকটা মানুষের জীবনে একটি করে ভালবাসার মানুষ থেকে যায়। তাই সেই মানুষটিকে আপনি যদি শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান তাহলে আমাদের নিচের যে স্ট্যাটাস আমরা দিয়েছি এগুলো কপি করে আপনার প্রিয় মানুষটিকে এসএমএসের মাধ্যমে কিংবা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন।

অভিমানের মেঘ ভাষিয়ে দাও অনেক দূরে
মন খারাপের দিনটা তোমার না আসুখ ফিরে
দুক্ষগুলো দাও উরিয়ে ঐ আকাশের নীরে
অসীম সুখ বয়ে আসুখ তোমার জীবন জুড়ে
শুভ জন্মদিন”

“আজ তোমার জন্মদিন
জীবন হোক তোমার রঙিন
সুখ যেন না হয় বিলীন
দুঃখ যেনো না আসে কোনদিন
শুভ জন্মদিন”

দারুন দিনটায় জানাই অনেক অভিনন্দন ! চলার পথে সৌভাগ্যবান থেকো ; আগামী জীবনটা আনন্দময় হোক এই আশা করি। আজ দিনটা ভালোভাবে উপভোগ কোরো। শুভ জন্মদিন !

আমি কৃতজ্ঞ এই দিনটার প্রতি ! কারণ আজকের দিনটায় তুমি জন্মেছিলে, যার মতো ভালো বন্ধু ও মানুষ আমি জীবনে কমই পেয়েছি। শুভ জন্মদিন !

বাইরে তাকিয়ে দেখো কি মনোরম পরিবেশ ! তোমার জন্যে সূর্য হাসছে , গাছেরা নাচছে , পাখিরা গান গাইছে ..কারণ আমি সবাইকে বলেছি শুভেচ্ছা জানাতে ! শুভ জন্মদিন

পরিশেষে বলা যায় আমরা আশা করছি আজকে আর্টিকেল আপনার কাজে আসবে এবং আপনার পছন্দ হয়েছে। এরকম আর্টিকেল পেতে হলে আমাদের ওয়েবসাইটটি মোটিভেশন অন করুন এবং নতুন আর্টিকেল দিলে যেন সবার আগে আপনি পেয়ে যান ধন্যবাদ।

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *