ঢাকা থেকে চট্টগ্রাম বিমানের সময়সূচী ও ভাড়া তালিকা ।Dhaka To Chittagong Air Ticket Schedule and Price

ঢাকা থেকে চট্টগ্রাম বিমান যেতে চাইলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আজকে আমরা আমাদের নিবন্ধনে আলোচনা করতে যাচ্ছি ঢাকা থেকে চট্টগ্রাম আকাশপথে বিমানের সবগুলো ফ্লাইটের সময়সূচী টিকিটের মূল্য এবং আপনারা অনলাইনে কিভাবে টিকিট সংগ্রহ করবেন সে সম্পর্কে সকল তথ্য এখানে আমরা উপস্থাপন করব।

ঢাকা টু চট্টগ্রাম বাংলাদেশের মধ্যে সবচেয়ে ব্যস্ততম এবং বাণিজ্যিকভাবে অন্যতম একটি রুট। তো অনেক ব্যবসায়ী বা অনেক কাজে আছে যারা দ্রুত সময় বাঁচাতে গিয়ে আকাশ পথে ভ্রমণ করে থাকেন। মূলত ঢাকা থেকে চট্টগ্রাম মোট চারটি এয়ারলাইন্স প্রতিদিন চলাচল করে থাকে।

1. বাংলাদেশ এয়ারলাইন্স চট্টগ্রাম বিমানের ভাড়া

বাংলাদেশ এয়ারলাইন্স হলো বাংলাদেশের একটি সরকারি বিমান সংস্থা এয়ারলাইন। এখানে আপনি যদি ঢাকা থেকে চট্টগ্রামে বিমানে যাতায়াত করতে চান তাহলে আপনাকে জানিয়ে দেই সুপার সেভার যেতে পারবেন আপনারা 3300 থেকে 4000 টাকার মধ্যে। এবং বিজনেস ক্লাস 4000 থেকে 9000 টাকার মধ্যে.

বাংলাদেশ এয়ারলাইন্স অনলাইন টিকিট বুকিং

নিচে আমরা একটি ওয়েবসাইট আপনাদের জন্য সংযুক্ত করছি এটি মূলত থেকে আপনার অনলাইনে টিকিট সংগ্রহ করতে পারবেন।

2.নোভোএয়ার এয়ারলাইন্স চট্টগ্রাম বিমানের ভাড়া

আপনি যদি নভোএয়ারলাইন্স স্পেশাল প্রমো তে যেতে চান তাহলে আপনাকে জানিয়ে দেই 3300 থেকে 4000 টাকার মধ্যে যেতে পারবেন। তাদের আরেকটি অপশন রয়েছে ফ্লেক্সিবল ক্লাস সিক্স যেতে চাইলে আপনাকে 4000 থেকে 9000 টাকা খরচ করতে হবে।

নভো ইয়ার এয়ারলাইন্স অনলাইন টিকিট বুকিং

অনেকে জানেন না কিভাবে অনলাইনে বিমানের টিকিট ক্রয় করতে হয়। সেক্ষেত্রে আপনি চাইলে আপনার আশেপাশে এয়ারলাইন্স গুলোর অফিস আছে সেগুলোতে যে টিকিট করতে পারেন কিংবা অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে পারেন।

ইউ এস বাংলা এয়ারলাইন্স চট্টগ্রাম বিমানের ভাড়া

ইউ এস বাংলা সর্বনিম্ন ক্লাসিক শ্রেণীতে আপনি যদি ঢাকা থেকে চট্টগ্রাম বিমানে যেতে চান তাহলে তাদের এয়ারলাইন্সে আপনাকে খরচ করতে হবে 3300 থেকে 4000 টাকা। ও তাদের বিজনেস ক্লাসে যেতে চাইলে 4000 থেকে 9000 টাকার মধ্যে যেতে পারবেন।

ইউ এস বাংলা এয়ারলাইন্স অনলাইন অনলাইন টিকিট বুকিং

ইউ এস বাংলায় এয়ারলাইন্সে অনলাইন টিকিট বুকিং করতে চাইলে নিচের ওয়েবসাইট রয়েছে সেখান থেকে সরাসরি ঢুকে আপনি অনলাইনে টিকিট সংগ্রহ করতে পারবেন।

  • অনলাইন টিকেটঃ usbair.com

পরিশেষে বলা যায় ট্রাভেল সংক্রান্ত যে কোন তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটের ট্রাভেল সিলেক্ট করে সকল প্রকার বা যানবাহন বাস, ট্রেন, বিমান, লঞ্চ আন্তর্জাতিক বিমান ফ্লাইটগুলোর সম্পর্ক জানতে পারবেন। তখন সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button