ঢাকা থেকে হাতীবান্ধা বাসের সময়সূচী, টিকিটের মূল্য ও অনলাইন টিকিট

আপনি কি ঢাকা থেকে হাতীবান্ধা বাস রুটে চলাচল করতে ইন্টারনেটের অনুসন্ধান করছেন। যদি করে থাকেন এবং আমাদের এই আর্টিকেলটি যদি আপনার সামনে পড়ে থাকে তাহলে আপনি একদম সঠিক অবস্থান করছেন।

ঢাকা থেকে হাজী ভাঙ্গার দূরত্ব প্রায় ৩৫৪ কিলোমিটার। যা ঢাকা থেকে হাতীবান্ধা যেতে সময় লাগে ৯ ঘণ্টারও বেশি। তাহলে আসুন জেনে নেই ঢাকা থেকে হাতীবান্ধা রুটে যে সকল বাস চলাচল করে থাকে সে সকল বাসের সময়সূচী এবং আরো কিছু মূল্যবান তথ্য।

ঢাকা থেকে হাতীবান্ধা বাস সার্ভিস

ঢাকা থেকে হাতীবান্ধা দুই ধরনের বাস চলাচল করে থাকে অর্থাৎ আপনি চাইলে এসি বাসে যেতে পারেন কিংবা আপনি নন এসি বাসেও যেতে পারেন।

ঢাকা থেকে হাতীবান্ধা নন এসি বাসের ভাড়া

ঢাকা থেকে হাতীবান্ধা নন এসি বাস বিভিন্ন বাস অপারেটর চলাচল করে থাকে। এদের মধ্যে যেমন এস আর ট্রাভেল, মানিক ট্রাভেল, বুড়িমারী এক্সপ্রেস, নাবিল পরিবহন, শাহ আলী পরিবহন, ইত্যাদি বাস অপারেটরগুলো ঢাকা থেকে প্রতিনিয়ত চলাচল করে থাকে।

নন এসি প্রতিটি বাসের টিকিটের মূল্য নির্ধারিত করা হয়েছে 900 টাকা।

ঢাকা টু হাতিবান্ধা এসি বাসের ভাড়ার তালিকা

যারা ভিআইপি এবং আরামদায়কভাবে এসি বাসে ভ্রমণ করতে চান তাহলে আপনাকে ঢাকা থেকে হাতীবান্ধা এসি বাসের জন্য খরচ করতে হবে ১২০০ টাকা। এছাড়াও আপনি মানিক এক্সপ্রেস বাসে বিশ্ব বিখ্যাত hyundai ইউনিভার্স ব্র্যান্ডের বাসে ভ্রমণ করতে পারবেন।

ঢাকা টু হাতীবান্ধা বাসের সময়সূচী

ঢাকা থেকে হাতিবান্ধা রুটের বিভিন্ন অপারেটরের বাসগুলো সাধারণত রাতের বেলায় বেশি পাওয়া যায়। কিন্তু আপনারা বিভিন্ন বাস অপারেটরের সকাল সাতটা থেকে বিভিন্ন সময়ে বাস পেয়ে যাবেন। এজন্য আপনাকে তাদের কাউন্টারে গিয়ে যোগাযোগ করতে হবে।

ঢাকা থেকে হাতীবান্ধা পরিবহনের অনলাইন টিকিট বুকিং ব্যবস্থা:

বর্তমানে ডিজিটাল পদ্ধতিতে আপনি চাইলে ঘরে বসেই টিকিট সংগ্রহ করতে পারবেন এজন্য আপনাকে অবশ্যই সহজ ডট কম সাইট কিংবা এপ্লিকেশন থেকে এটি একাউন্ট এর মাধ্যমে বাসের নাম সিলেক্ট করে এবং আপনার যাত্রার স্থান নির্ধারিত করে সিলেক্ট করুন এবং পরবর্তীতে টিকিটটি কনফার্ম করে টাকা বিকাশ অথবা নগদে পেমেন্ট করুন।

আশা করছি আমাদের উপরে আলোচনা থেকে আপনি ঢাকা থেকে হাতীবান্ধা রুটের সকল বাসের সম্পর্কে জানতে পেরেছেন এছাড়া আপনাদের ব্যক্তিগতভাবে অন্য কোন মতামত থাকি সেটি আমাদের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button