দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

ওয়ালাইকুম আপনি যদি দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, স্টেশন এর বিরতি, ও টিকিটের মূল্য নিয়ে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন এবং বর্তমান এখন যদি আপনি আমাদের ওয়েবসাইটে অবস্থান করে থাকেন তাহলে আপনি একদম সঠিক স্থানে অবস্থান করছেন। কারণ আজকে আমরা আমাদের ওয়েবসাইটের মূল্যবান এই নিবন্ধনে আলোচনা করতে যাচ্ছি দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটির সম্পর্কে খুঁটিনাটি সকল তথ্য এখানেই আপনারা পেয়ে যাবেন।

দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেন টি মূলত সান্তাহার টু দিনাজপুর এবং দিনাজপুর থেকে সান্তাহার প্রতিদিন চলাচল করে থাকে। তাই এই দুই জেলার মানুষের একটি বন্ধন সৃষ্টি করেছে এই ট্রেনটি। আপনারা অনেকেই আছেন যারা ট্রেন ভ্রমণ সবার আগে পছন্দ করে থাকেন। তাইতো আপনাদের জন্য দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি হতে পারে আরামদায়ক এবং নিরাপদ একটি যাত্রার সঙ্গী।

দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

দোয়েলচাপ এক্সপ্রেস ট্রেনটি সাপ্তাহিক ছুটি দিন রবিবার অর্থাৎ এই দিনে ট্রেনটি চলাচল করে থাকে না। আপনি যদি সান্তাহার থেকে দিনাজপুর দোলনচাঁব এক্সপ্রেস ট্রেনে ভ্রমণ করেন তাহলে আপনাকে জানিয়ে রাখি আপনি সান্তাহার থেকে ১৩ টা বিশ মিনিটে দিনাজপুর উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং ১০ মিনিটে দিনাজপুর স্টেশনে পৌঁছায়। আবার দিনাজপুর থেকে ছয়টা পাঁচ মিনিটে ছেড়ে আসে এবং বারোটা পনের মিনিটে সান্তাহার রেলওয়ে স্টেশনে অবস্থান করে।

স্টেশন ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
সান্তাহার টু দিনাজপুর রবিবার ১৩ঃ২০ ২০ঃ১০
দিনাজপুর টু সান্তাহার রবিবার ০৬ঃ০৫ ১২ঃ২৫

দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন ও সময়সূচী

সান্তাহার থেকে দিনাজপুর যাওয়ার পথে বেশ কিছু স্টেশনে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি বিরতি নিয়ে থাকে। তাই যে সব স্টেশনে এই ট্রেনটি বিরতি নিয়ে তাকে সকল স্টেশনের সময়সূচি গুলো আমরা নিচে ছকের মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করছি।

বিরতি স্টেশন নাম সান্তাহার থেকে (৭৬৭) দিনাজপুর থেকে (৭৬৮)
তালোড়া ১৩ঃ৫৫ ১২ঃ০০
বগুড়া ১৪ঃ১৭ ১১ঃ৩৫
সোনাতলা ১৪ঃ৫২ ১১ঃ০১
মহিমাগঞ্জ ১৫ঃ০২ ১০ঃ৫১
বোনারপাড়া ১৫ঃ১২ ১০ঃ৩৯
গাইবান্ধা ১৫ঃ৩৭ ১০ঃ১৪
বামনডাঙ্গা ১৬ঃ১০ ০৯ঃ৪৩
পীরগাছা ১৬ঃ৩০ ০৯ঃ২৫
কাউনিয়া ১৬ঃ৪৭ ০৮ঃ৫০
রংপুর ১৭ঃ২৯ ০৮ঃ১৪
বদরগঞ্জ ১৮ঃ০৫ ০৭ঃ৪৫
খোলাহাটি ১৮ঃ১৭ ০৭ঃ৩৫
পার্বতীপুর ১৮ঃ৪৫ ০৭ঃ০০
চিরিরবন্দর ১৯ঃ৩৩ ০৬ঃ৩৮

দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের টিকিটের মূল্য তালিকা

দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটিতে মোট পাঁচটি শ্রেণীতে আপনি টিকিট সংগ্রহ করতে পারবেন। সবগুলো শ্রেণীর টিকিটের মূল্য গুলি আমরা নিচের ছকের মাধ্যমে সংযুক্ত করছি। দয়া করে নিচের বক্সটি দেখে নিবেন।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ১২০ টাকা
শোভন চেয়ার ১৪৫ টাকা
প্রথম বার্থ ২৯০ টাকা
স্নিগ্ধা ২৪০ টাকা
এসি সিট ২৯০ টাকা
এসি বার্থ ৪৩০ টাকা
পরিশেষে বলা যায় বাংলাদেশের যে কোন ট্রেন সম্পর্কে জানতে চাইলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। অথবা কোন ট্রেনের সম্পর্কে জানতে চাইলে সেটি আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করুন এবং ট্রেনের খুঁটিনাটি তথ্য জানতে চাইলে প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট টি ফলো করতে পারেন। এতক্ষণ সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button