ড্রিম লাইন বাসের টিকিট কাউন্টার নাম্বার এবং টিকিটের মূল্য

ড্রিম লাইন বাংলাদেশের অন্যতম  বাস যোগাযোগ সার্ভিস। ঢাকা থেকে প্রতিনিয়ত অসংখ্য যাত্রী বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে   ড্রিম  লাইন বাস এর মাধ্যমে যাতায়াত করছে। গ্রীন লাইন বাসের টিকিট কাউন্টার এর নাম্বার, অনলাইন টিকিট বুকিং সিস্টেম, টিকিটের মূল্য এবং টাইম সিডিউল নিয়ে  এই কনটেন্টটি সাজানো হয়েছে।  আপনি যদি গ্রীন লাইন বাসের মাধ্যমে ঢাকা থেকে অন্য স্থানে যাতায়াত করতে চান, তবে এই পোষ্টটি আপনার জন্য সহায়ক হবে।

ড্রিম লাইন বাসের প্রধান অফিসের ঠিকানা, কাউন্টারের নাম্বার এবং যাবতীয় দিকনির্দেশনা এখানে দেওয়া  রয়েছে।   ড্রিম লাইনের সম্মানিত যাত্রী মহোদয় যাত্রা শুরু করার পূর্বে ড্রিম লাইন বাসের যে সকল তথ্য জানা প্রয়োজন তাই এখানে উপলব্ধ।

 ড্রিম লাইন বাস এর এসি এবং ননএসি  উভয় সার্ভিস বিদ্যমান।  সুতরাং, আপনি যদি ড্রিমলাইন  বাসের মাধ্যমে যাতায়াত করতে চান, তবে নিম্নের ঠিকানায়  যোগাযোগ করে  টিকেট বুকিং করতে পারবেন। নিম্নোক্ত কোন নাম্বারে কল করে টিকিট বুকিং করার সাথে  টাইম  সিডিউল সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।সুতরাং সম্পন্ন পড়া চালিয়ে যান এবং  ড্রিম লাইন বাস সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

প্রধান কাউন্টার

সৈয়দাবাদ জনপথ মোড়, ঢাকা।

মোবাইল: 01835-088321

অন্যান্য কাউন্টার যোগাযোগের নম্বর

  • সৈয়দাবাদ জনপথ: 01835-088321
  • তিতিপাড়া মুগদা: 01835-088320
  • ডাগনভুইয়ান: 01711-264170
  • বসুরহাট: 01711-711438, 01711-350887

তথ্যগুলো সংগ্রহ করে আমরা আশা করছি যে, গ্রিনল্যান্ড বাস মাধ্যমে আপনার যাত্রা শুভ হবে। এছাড়া  ড্রিম লাইন বাস সম্পর্কে কোন প্রশ্ন থাকল মন্তব্য বক্সে আমাদেরকে মন্তব্য করতে পারেন।

আশা করব আমাদের এই তথ্যগুলো সংগ্রহ করে আপনারা স্বচ্ছন্দবোধ এর সাথে ড্রিম লাইন বাসে যাতায়াত করতে পারবেন। এছাড়াও আপনারা ড্রিম লাইন বাস সম্পর্কে আরও কিছু জানতে চাইলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button