৭ মার্চ ও বঙ্গবন্ধু অনলাইন কুইজ প্রতিযোগিতা 2023

আপনি কি 7 এই মার্চ বঙ্গবন্ধু অনলাইন কুইজ প্রতিযোগিতার সম্পর্কে জানতে চান?? তাহলে আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম!! প্রত্যেক বছর এই 7 এই মার্চ উপলক্ষে বাংলাদেশ আয়োজিত online-কুইজ প্রতিযোগিতা শুরু হয়। এখানে আপনি জানতে পারবেন অনলাইনের মাধ্যমে কিভাবে আপনারা রেজিস্ট্রেশন করবেন। তারা সম্পূর্ণ প্রক্রিয়াটি আমাদের ওয়েবসাইটটি তুলে ধরবে। এর জন্য আমাদের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত দেখার অনুরোধ রইলো।

বঙ্গবন্ধু জন্ম বর্ষ উপলক্ষে 7 এই মার্চ অনলাইন প্রতিযোগিতার অফিশিয়াল ওয়েবসাইটে রেজিস্ট্রেশন শুরু হবে। এই প্রতিযোগিতাটি বিশে মার্চ থেকে 26 শে মার্চ পর্যন্ত বেলা 3 টা থেকে 7 টা পর্যন্ত চলবে।

বঙ্গবন্ধু 7 এই মার্চ online-কুইজ প্রতিযোগিত সময়সীমা

বঙ্গবন্ধুর সাতই মার্চ online-কুইজ প্রতিযোগিতা টি 30 শে মার্চ থেকে 26 শে মার্চ পর্যন্ত অনলাইনে যারা রেজিস্ট্রেশন করেছেন তাদের প্রতিযোগিতা হবে। প্রতিদিন 3 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত।

বঙ্গবন্ধুর ৭ই মার্চ অনলাইন কুইজ প্রতিযোগিতা অনলাইন আবেদন

আপনি যদি 7 এই মার্চ online-কুইজ প্রতিযোগিতা অংশগ্রহণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে নিচের ওয়েব সাইটে গিয়ে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য আপনাদের সুবিধার্থে অনলাইনে রেস্টুরেন্ট করার প্রক্রিয়াটি নিচে দেয়া হল।

কুইজ প্রতিযোগিতার নিয়মাবলী

কুইজ প্রতিযোগিতা চলবে ২০ মার্চ থেকে ২৬ মার্চ প্রতিদিন বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। প্রতিদিন অনলাইনে অংশ নেওয়া প্রতিযোগীদের মধ্যে সর্বোচ্চ সংখ্যক সঠিক উত্তরদাতারা পাবেন আকর্ষণীয় পুরস্কার। পাশাপাশি দেয়া হবে সরকারি সার্টিফিকেট।

  • আগ্রহী প্রতিযোগীকে প্রথমে www.7marchquiz.com ওয়েব সাইটে গিয়ে রেজিষ্ট্রিশন করতে হবে।
  • একজন প্রতিযোগীকে ১০০টি প্রশ্নের উত্তর দিতে হবে।
  • প্রতিটি প্রশ্নের জন্য ১০ সেকেন্ড সময় পাবেন।
  • প্রতিদিন সর্বোচ্চ সংখ্যক সঠিক উত্তরদাতারা পাবেন আকর্ষণীয় পুরস্কার ও সরকারি সার্টিফিকেট।
  • প্রতিযোগিতায় মুক্তিযুদ্ধ, বাংলাদেশের অভ্যুদয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী বিষয়ক প্রশ্ন থাকবে।
আশা করি উপরের আলোচনা থেকে আপনি কই সম্পর্কে সকল তথ্য জানতে পেরেছেন। আপনাদের ব্যক্তিগতভাবে কোন মতামত থাকলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের কমেন্ট বক্সে কমেন্ট করবেন। আমরা সর্বোচ্চ চেষ্টা করব আপনাকে সঠিক তথ্য দিয়ে সাহায্য করতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button