মধুমতি ব্যাংক সকল শাখা রাউটিং নাম্বার বাংলাদেশ (Modhumoti Bank All Branch Routing Number)

ইতিমধ্যে বাংলাদেশে অনেক বেসরকারি ব্যাংক গুলো তাদের শাখা বাড়িয়েছে। সে দিক থেকে মধুমতি ব্যাংক তাদের বিভিন্ন জেলায় শাখা বাড়িয়ে চলছে।শুধু তাই নয় মধুমতি ব্যাংকের এটিএম বুথ সহ উপশাখা গুলো জনসাধারণের জন্য চালু রয়েছে।তাই আপনারা এখন খুব সহজে মধুমতি ব্যাংক থেকে টাকা লেনদেন করতে পারবেন।

অনেক সময় আমরা পারি যে আপনার অনলাইনে টাকা লেনদেন করে থাকেন। অর্থাৎ আপনি যে ব্যাংকের শাখায় রয়েছেন। অপর একটি শাখায় টাকা ট্রান্সফার করবেন। সেক্ষেত্রে আপনাকে অবশ্যই রাউটিং নাম্বার প্রয়োজন হবে।এজন্য আজকে আমরা আমাদের ওয়েবসাইটে মধুমতি ব্যাংকের সকল রাউটিং নাম্বার আপনাদের সাথে শেয়ার করব।

মধুমতি ব্যাংকের রাউটিং নাম্বার

সাধারণত আপনি যদি অনলাইনে টাকা লেনদেন করতে চান অন্য শাখায়। তাহলে আপনাকে মধুমতি ব্যাংকের রাউটিং নাম্বার প্রয়োজন হবে। মূলত মধুমতি ব্যাংকের প্রত্যেকটি শাখায় 9 ডিজিটের সংখ্যা রয়েছে। এক্ষেত্রে আপনি প্রথম তিনটি সংখ্যা অথবা দুইটি সংখ্যা দিয়ে সনাক্ত করতে পারবেন। প্রথম তিনটি ব্যাংকের শাখা কোড হিসেবে চিহ্নিত করা হয়। পরের দুইটি জেলা কোড হিসেবে চিহ্নিত করা হয়।

রাউটিং নাম্বার কি

সায়ন্তন রাউডি নাম্বারটি আন্তর্জাতিক লেনদেনের ক্ষেত্রে রাউটিং নাম্বার ব্যবহার করা হয়।অর্থাৎ যেসব আন্তর্জাতিক ব্যাংকে রয়েছে তাদের প্রত্যেকটি ব্যাংকের শাখা রাউটিং নাম্বার রয়েছে। সেক্ষেত্রে আপনি একই ব্যাংকের থেকে অন্য শাখায় টাকা লেনদেন করতে হলে আপনাকে রাউটিং নাম্বার এর প্রয়োজন হয়। অর্থাৎ আপনারা অধিক নাম্বার দিয়ে খুব সহজেই অন্য ব্যাংকের শাখায় চিহ্নিত করতে পারবেন।

মধুমতি ব্যাংকের সকল শাখা রাউটিং নাম্বার

ঢাকাসহ বিভিন্ন জেলায় মোট নয়টি জেলা-উপজেলায় মধুমতি ব্যাংকের শাখা রয়েছে। আমরা সকল শাখার নাম এবং রাউটিং নাম্বার গুলো নিচে সংযুক্ত করছি। দয়া করে দেখে নিবেন।

মধুমতি ব্যাংক সকল শাখা রাউটিং নাম্বার

জেলাগুলি শাখার নাম রাউটিং নং
চট্টগ্রাম আগ্রাবাদ শাখা 295150136
ঢাকা আশুলিয়া শাখা 295260226
ঢাকা গুলশান শাখা 295261720
ঢাকা মিটফোর্ড শাখা 295274067
ঢাকা মতিঝিল শাখা 295274241
ফরিদপুর কানাইপুর শাখা 295290917
ঝিনাইদহ জিন্নাহনগর শাখা 295440059
সিলেট আম্বরখানা শাখা 295910042
টাঙ্গাইল সখীপুর শাখা 295932204

সুতরাং আমাদের ওয়েবসাইট থেকে আপনি যদি মধুমতি ব্যাংকের রাউটিং সম্পর্কে সকল তথ্য সঠিকভাবে জানতে পারেন। পরবর্তী সময়ে ব্যাংকের টাকা লেনদেন করতে আপনার সমস্যায় পড়তে হবে না। এরপরেও যদি আপনাদের কোন মতামত থেকে থাকে সেটি আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button