মাই ক্যাশ (মার্কেন্টাইল ব্যাংক) মোবাইল ব্যাংকিং মেনু কার্ড, হেল্প লাইন নাম্বার, লেনদেন চাজ ও লেনদেন সীমা এবং বিস্তারিত

মাই ক্যাশ মোবাইল ব্যাংকিং মার্কেন্টাইল ব্যাংক দ্বারা পরিচালনা করা হয়। এটি মূলত গ্রাহকদের মোবাইল ব্যাংকিংয়ের লেনদেনে পরিষেবা দিয়ে চলেছে। তাই আজকে আমরা আমাদের ওয়েবসাইটে মাই ক্যাশ মোবাইল ব্যাংকিং এর খুঁটিনাটি কিছু তথ্য জেনে নেব। মাই ক্যাশ মোবাইল ব্যাংকিং ব্যবস্থা টিকা দিনে দিনে অনেক জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে।

এজন্য আপনি যদি মাইক্যাশ গ্রাহক হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনাকে ব্যাংকটির সম্পর্কে কিছু তথ্য জেনে নেওয়া উচিত। জানোয়ার লেনদেনের ক্ষেত্রে পরবর্তীতে কোন সমস্যা হলে সেটি সমাধান করতে পারেন। নিচে আমরা সংযুক্ত করছি মাই ক্যাশ মেনু কোড, মাই ক্যাশ হেল্পলাইন নাম্বার, কিভাবে আপনারা মাইকেয়াশ অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন, এবং মাই ক্যাশ হেড অফিস ঠিকানা ও মোবাইল নাম্বার, সর্বশেষ আমাদের ওয়েবসাইটের সংযুক্ত করব মাইকেয়াশ লেনদেনের সীমা সম্পর্কে কিছু তথ্য।

মাই ক্যাশ মেনু কোড

আপনার ফোনের একটি সিম দিয়ে আপনি মাই ক্যাশ একাউন্ট খুলতে পারেন। পরবর্তীতে মাই ক্যাশ একাউন্ট খোলার পর আপনি যদি টাকা উত্তোলন করতে চান। বা আপনার টাকার পরিমান দেখতে চান‌। তাহলে একটি কোড দিয়ে আপনাকে ফোনে ডায়াল করতে হবে। মাই ক্যাশ মেনু কোডটি নিচে সংযুক্ত করছি।

  • মেনু কোড *225#.

মাই ক্যাশ হেল্পলাইন নাম্বার

অনেক সময় দেখা যায়। মূলত এটি মোবাইল ব্যাংকিং এর ক্ষেত্রে বেশি হয়ে থাকে। একাউন্টের পাসওয়ার্ড যদি আপনি ভুলে যান তাহলে তাৎক্ষণিকভাবে তাদের এই হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে সাহায্য নিতে পারেন। জন্যে আমরা নিচে হেল্পলাইন নাম্বার টি সংযুক্ত করছি।

  • হেল্পলাইন নাম্বার ১৬২২৫

কিভাবে আপনি মাইক্যাশ অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন

আপনি যদি আপনার স্মার্টফোনে মাইকেয়াশ অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে চান। তাহলে আপনাকে প্রথমে প্লে স্টোর থেকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে। এবং সেখানে আপনার যে মোবাইল নাম্বারটি মাই ক্যাশ মোবাইল ব্যাংকিং একাউন্ট খোলা আছে। সেই নাম্বারটি বসিয়ে পাসওয়ার্ড দিন। তারপর আপনি অনুভব করতে পারেন মাইক্যাশ এপ্লিকেশন দিয়ে বিভিন্ন লেনদেন করার সুবিধা।

মাই ক্যাশ হেড অফিস ঠিকানা

মাই ক্যাশ মোবাইল ব্যাংকিং টি প্রধান কার্যালয় মূলত দেশ টাওয়ার লেভেল 10 পুরাতন পল্টন ঢাকা। ব্যাংকে লেনদেনের যদি জটিল কোনো সমস্যা দেখা যায় তাহলে উর্দ্ধতন কর্তৃপক্ষকে আপনি জানাতে পারেন। এজন্য তাদের হেড অফিসের ঠিকানা ঠিকানা নিচে সংযুক্ত করছি।

  • স্বদেশ টাওয়ার, লেভেল-১০, পুরাতন পল্টন, কালভার্ট রোড, ঢাকা-১০০০.

মাই ক্যাশ লেনদেন সীমা

অনেকেই মোবাইল ব্যাংকিং এর ক্ষেত্রে জানেন না যে একটি মোবাইল ব্যাংকিং এর অ্যাকাউন্ট থেকে কত পরিমান লেনদেনের সীমা দেয়া হয়। এদিক থেকে গ্রাহকদের কথা চিন্তা করে তারা একটি পরিমাণ অনুসরণ করে দৈনিক আপনি 30 হাজার টাকা পর্যন্ত লেনদেন করতে পারবেন। আরো দেখে নিন নিচে মাইক্যাশ লেনদেনের দৈনিক সীমা।

                                        দৈনিক সীমা
সেবা লেনদেন সংখ্যা সর্বনিম্ন পরিমাণ সর্বোচ্চ পরিমাণ
আমার নগদ 50 30000
আমার ক্যাশ আউট 50 25000
টাকা পাঠাও 20 10000
টপ আপ 50 10 10000
পি 2 পি 25000
                                         মাসিক সীমা
সেবা লেনদেন সংখ্যা সর্বনিম্ন পরিমাণ   সর্বোচ্চ পরিমাণ
আমার নগদ 25 50 200000
আমার ক্যাশ আউট 20 50 150000
টাকা পাঠাও 20 20 25000
টপ আপ 1500 10 100000
পি 2 পি 1000 10

আশা করি আমাদের উপরের আলোচনা থেকে আপনি মাই ক্যাশ মোবাইল ব্যাংকিং এর কিছু মূল্যবান তথ্য জানতে পেরেছেন। এছাড়া ওই মোবাইল ব্যাংকিং এর যে কোন তথ্য জানতে চাইলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button