পার্বতীপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়া 2023

বরাবরের মতোই আপনারা যারা ট্রেন ভ্রমণ পছন্দ করেন বা ট্রেনে যাতায়াত করে থাকেন তাদের জন্য আজকে আমরা বাংলাদেশের একটি জনপ্রিয় রেলপথ পার্বতীপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী টিকিটের মূল্য আরো সারগি বিষয়গুলো নিয়ে আপনাদের সামনে আলোচনা করব। আশা করি আপনারা আমাদের সাথেই থাকবেন। পার্বতীপুর টু ঢাকা এ রেল পথটি অনেক আগে থেকেই বাংলাদেশের মধ্যে জনপ্রিয় একটি রেলপথ। এই রেল রুট দিয়ে অনেক আধুনিক ও বিলাসবুর ট্রেনগুলো চলাচল করে থাকে। এবং পার্বতীপুর স্টেশনটি অনেক পুরনো হওয়ার কারণে বেশিরভাগ সময় স্টেশনে ট্রেন বিরতি নিয়ে থাকে।

পার্বতীপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী

এই স্টেশনে বর্তমানে মোট পাঁচটি আধুনিক আন্তঃনগর ট্রেন বিভিন্ন সময়ে বিরতি নিয়ে থাকে। তাই আপনি যদি ঢাকার উদ্দেশ্যে আসতে চান তাহলে এই ট্রেনগুলোতে আসতে পারেন। তাহলে চলুন দেখে নেই পার্বতীপুর ঢাকা রোডের সকল ট্রেনের সময়সূচী সম্পর্কে।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
একতা এক্সপ্রেস (৭০৫) নাই ১০ঃ১০ ১৮ঃ১৫
দ্রুতযান এক্সপ্রেস (৭৫৭) নাই ২০ঃ০০ ০৩ঃ১৫
নীলসাগর এক্সপ্রেস (৭৬৫) সোমবার ০৬ঃ৪০ ১৪ঃ১৫
 পার্বতীপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী
পার্বতীপুর টু ঢাকা ট্রেনের সময়সূচী

ঢাকা টু পার্বতীপুর ট্রেনের টিকিটের মূল্য

আপনারা জানেন ঢাকা থেকে পার্বতীপুর ট্রেনের টিকিট মূল্য যেসব ট্রেন চলাচল করে থাকে সকল ট্রেনের বিলাসবহুলা আধুনিক ট্রেন। তাই মোট সাতটি ক্যাটাগরিতে আপনার টিকিট সংগ্রহ করতে পারবেন। প্রত্যেকটি শ্রেণীর টিকিটের মূল্য আমরা নিচে সংযুক্ত করছি।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৩৬৫ টাকা
শোভন চেয়ার ৪৪০ টাকা
প্রথম সিট ৫৮৫ টাকা
প্রথম বার্থ ৮৭৫ টাকা
স্নিগ্ধা ৭৩০ টাকা
এসি সিট ৮৭৫ টাকা
এসি বার্থ ১৩১৫  টাকা

ঢাকা টু পার্বতীপুর ট্রেনের অনলাইন টিকিট বুকিং

বর্তমানে রেল ব্যবস্থা এবং অনলাইন টিকিটের উপর অনেক ভোগান্তির শিকার হচ্ছে যাত্রীগণ। সুতরাং আপনি যদি অনলাইনে টিকিট সংগ্রহ করতে চান তাহলে আপনাকে বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে টিকিট সংগ্রহ করতে হবে অথবা আপনার সহজ রকম থেকে ট্রেনের অনলাইন টিকিট সংগ্রহ করে নিতে পারেন।

এতক্ষণ সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আমরা ট্রাভেল সম্পর্কে আমাদের ওয়েবসাইটে অনেক আর্টিকেল লিখে থাকি তাই আপনার যদি ট্রাভেল সম্পর্কে জানার ইচ্ছুক থাকে তাহলে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসতে পারেন। যেকোনো তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button