রোহান পরিবহনের সকল কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

রোহান পরিবহনের

রোহান পরিবহনের সকল কাউন্টার নাম্বার!! বাংলাদেশের সড়ক পথে একটি জনপ্রিয় 5 অপারেটর ঢাকা থেকে সরাসরি খুলনা সদর জেলা চলাচল করে থাকে রোহান পরিবহন বাসটি। দক্ষিণাঞ্চলের অধিকাংশ মানুষ রোহান পরিবহন ভ্রমণ করে থাকে। এবারের বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে উন্নত মানের বাস মাধ্যমে যাত্রীদের পরিষেবা দিয়ে থাকে।

অর্থাৎ যেখানে বিভিন্ন বাস ইন্ডিয়ান কোম্পানি অশোক লিলেন থেকে বাস ক্রয় করে থাকে। সেদিন থেকে ব্যতিক্রম হয় রোহান পরিবহনের বাসের বহরে বিভিন্ন জাপানি কোম্পানি তৈরি হিনো 1j নন এসি বাস দিয়ে পরিষেবা দিয়ে আসছে।

সুতরাং আমরা রোহান পরিবহন বাসের কাউন্টার এর ঠিকানা ও ফোন নম্বর গুলো পর্যায়ক্রমে সংযুক্ত করব। যাতে যাত্রীরা ভ্রমণ করার সময় আমাদের ওয়েবসাইট থেকে রোহান পরিবহনের সকল কাউন্টারে ঠিকানা সংগ্রহ করতে পারেন।

রোহান পরিবহনের কাউন্টার ও ফোন নাম্বার

অধিকাংশ আমাদের মানুষ বোঝেন বাংলাদেশ দুই ধরনের বাস রয়েছে। একটি চেয়ার কোচ এবং লোকাল বাস। চেয়ারকোচ অর্থাৎ যে বাসগুলো কাউন্টার ব্যতীত অন্য কোথাও থেকে যাত্রী নিয়ে থাকে না। তাই যাত্রীদের সুবিধার্থে রোহান পরিবহন যেহেতু একটি চেয়ার কোচ বাস অপারেটর সেহেতু তাদের কাউন্টার ঠিকানা নিচে সংযুক্ত করা হলো।

খুলনা অঞ্চলের কাউন্টার ও ফোন নাম্বার

আপনাদের আগেই বলেছি খুলনা জেলায় রোহান পরিবহন টি যাত্রীদের কাছে অনেক জনপ্রিয়। তাই খুলনা জেলার যে স্থানটিতে রোহান পরিবহনের কাউন্টার রয়েছে তার ঠিকানা ও মোবাইল নাম্বার সংযুক্ত করছি।

কাউন্টার ফোনঃ
সোনাডাঙ্গা কাউন্টার খুলনা ফোনঃ 01736-346655, 01712-963498

রোহান পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

গাড়ির গুণগত মান ও বৈশিষ্ট্য

উল্লেখিত হাইওয়েতে সার্ভিস দিয়ে যাচ্ছে এসি / নন – এসি, আরামদায়ক, নিরাপদ ও দ্রুততম সময়ে যাওয়ার অন্যতম চমৎকার ফিনিশিং পর্যাপ্ত লেস্পেস কম্পোর্টেবল সিট, লাক্সারিজ, হিনো ১জে এসি / নন-এসি সার্ভিস সবকিছুর সমন্বয়ে উল্লেখিত রুটের সেরা সার্ভিস প্রোভাইডারের খেতাব পেতে একদম প্রস্তুত এই বাসটি।

পরিশেষে বলা যায় রোহান পরিবহন ঢাকা থেকে খুলনা রুটে চলাচল করে থাকে। তাই এই বাসটি যাত্রীদের আরামদায়ক এবং নিরাপদে সাথে সার্ভিস দিয়ে থাকে। পরবর্তী সময়ে আপনারা যদি ঢাকা থেকে খুলনার রুটে চলাচল করেন তাহলে অবশ্যই রোহান পরিবহন বাসটিতে ভ্রমণ করবেন। ধন্যবাদ।

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *