ট্যাপ মোবাইল ব্যাংকিং মেনু, হেল্পলাইন নম্বর, ইমেল, লোগো, লেনদেন চাজ এবং লিমিট

টেপ মোবাইল ব্যাংকিং বাংলাদেশের ট্রাস্ট ব্যাংক কর্তৃক পরিচালনা করা হয়। আপনি যদি টেপ মোবাইল ব্যাংকিং সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তাহলে আমি বলব আপনি সঠিক অবস্থানে করছেন। কারণ আমরা আজ টেপ মোবাইল ব্যাংকিং সম্পর্কে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরবো।

টেপ মোবাইল ব্যাংকিং টি 2021 সালের মার্চ মাসের দিকে প্রথম চালু করা হয়। এটি মূলত ট্রাস্ট ব্যাংকের যৌথ উদ্যোগে পরিচালিত করা হয়। ট্রাস্ট ব্যাংকের শেয়ার 51% এবং মালয়েশিয়া আজিয়াটা কোম্পানির রবির মাধ্যমে বাকি 49% মালিকানা রয়েছে। আপনি টেপ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা উত্তোলন, টাকা জমা রাখা। বিদ্যুৎ বিল, ডিপোজিট, সহ বিভিন্ন ফ্রী প্রদানের, সুবিধা পেয়ে যাবেন।

টেপ মোবাইল ব্যাংকিং অর্থ

টেপ মোবাইল ব্যাংকিং বাংলাদেশের অন্যান্য যেসব মোবাইল ব্যাংকিং রয়েছে। ঠিক এমনই একটি মোবাইল ব্যাংকিং ব্যবস্থা। এটি মূলত একটি বাইরের দেশের মোবাইল ব্যাংকিং সিস্টেম। এটি 2010 সালে মোবাইল ব্যাংকিং কি শুরু করা হয়। বর্তমানে ট্রাস্ট ব্যাংকের এবং যৌথ মালিকানায় 2021 সালে বাংলাদেশে কার্যক্রম শুরু হয়।

টেপ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার

টেপ মোবাইল ব্যাংকিং এর হেল্পলাইন নাম্বার টি আমরা নিচে সংযুক্ত করছি। মূলত এটি 24 ঘন্টা খোলা থাকে। আপনি যে কোন সময় ফোন দিয়ে তাদের সেবা নিতে পারেন।

  • হেল্পলাইন নম্বর (09612201201) 

+ 88-02-44870031

+ 88-02-44870032

+ 88-02-9850638

টেপ মোবাইল ব্যাংকিং মেনু কোড

প্রত্যেক মোবাইল ব্যাংকিং একটি মেনু কার্ড থাকে। এক্ষেত্রে ট্যাব মোবাইল ব্যাংকিং এর মেনু কার্ড টি আমরা নিচে সংযুক্ত করছি। দয়া করে নিচে দেখে নিতে পারেন।

  • ট্যাব মোবাইল ব্যাংকিং ডায়াল কোড * 201 #

নিচে যে লোগোটি দেখতে পারছেন এটি মূলত টেপ মোবাইল ব্যাংকিং একটি লোগো। তাই অনেকেই টেপের মোবাইল ব্যাংকিং এর লোগো ইন্টারনেটে খুঁজে থাকেন ‌ তারা চাইলে আমাদের ওয়েবসাইট থেকেও ডাউনলোড করে নিতে পারেন।

টেপ মোবাইল ব্যাংকিং লোগো
টেপ মোবাইল ব্যাংকিং লোগো

ইমেইল ঠিকানা ট্যাপ মোবাইল মোবাইল ব্যাংকিংয়ের

অনেক সময় লেনদেনের ত্রুটি দেখা দিলে। এজন্য আপনার ডকুমেন্টগুলো ইমেইলের মাধ্যমে তাদেরকে পাঠিয়ে দিতে পারেন। এজন্য আমরা নিচে একটি ইমেইল সংযুক্ত করছি।

  • Email: info@trustaxiatapay.com

টেপ মোবাইল ব্যাংকিং এর পরিষেবা ও পণ্য সমূহ

আপনি যদি একটি মোবাইল ব্যাংকিং একাউন্ট খুলে থাকেন তাহলে আপনাকে জেনে নেওয়া উচিত এই মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে কি কি সেবা নিতে পারেন। তাই আপনি যদি ট্যাপ মোবাইল ব্যাংকিং একাউন্ট খুলতে আগ্রহী হন তাহলে নিচের সেবাগুলো দেখে নিতে পারেন।

  • নগদ (জমা)
  • নগদ আউট (প্রত্যাহার)
  • তহবিল স্থানান্তর (p2p)
  • ইউটিলিটি বিল পরিশোধ,
  • বীমা কিস্তি,
  • শিক্ষা প্রতিষ্ঠানের ফি,
  • তিন বাহিনী নিয়োগের জন্য ফি জমা দেওয়া,
  • রেমিটেন্স গ্রহণ,
  • অনলাইন বণিক পেমেন্ট এবং
  • রিচার্জ সেবা

কিভাবে ট্যাবে একাউন্ট খুলবেন

টেপ মোবাইল ব্যাংক একাউন্ট খুলতে হলে আপনাকে খুব সহজেই নিকটবর্তী আপনার টেপ এজেন্টের মাধ্যমে অ্যাকাউন্ট খুলতে পারবেন। নিচের প্রয়োজনীয় ডকুমেন্ট গুলো সাথে করে নিয়ে যাবেন অবশ্যই।

  • এনআইডি কার্ড ও
  •  সিম (যে কোন অপারেটরের)

ট্যাপ মোবাইল ব্যাংকিং ট্রানজেকশন লিমিট

প্রত্যেক ব্যাংকের একটি ট্রানজেকশন লিমিট দেয়া থাকে। সে ক্ষেত্রে টেপ মোবাইল ব্যাংকিং এর ব্যতিক্রম নয়। নিচে দেখে নিন টেপ মোবাইল ব্যাঙ্কিং ট্রানজেকশন।

ট্যাপ মোবাইল ব্যাংকিং ট্রানজেকশন লিমিট
ট্যাপ মোবাইল ব্যাংকিং ট্রানজেকশন লিমিট

টেপ মোবাইল ব্যাংকিং অ্যাপস

আপনি ইন্টারনেটে Google play store গিয়ে সার্চ অপশনে টেপ মোবাইল ব্যাংকিং লিখলেই একটি অ্যাপ চলে আসবে। আগে থেকে আপনার যদি অ্যাকাউন্ট খোলা থাকে তাহলে লগইন করে উপভোগ করুন বিভিন্ন রকমের সুবিধা।

টেপ মোবাইল ব্যাংকিং অ্যাপস
টেপ মোবাইল ব্যাংকিং অ্যাপস

প্রধান কার্যালয়ের ঠিকানা ট্যাব মোবাইল ব্যাংকিংয়ের

অনেকেই টেপ মোবাইল ব্যাংকিং এর প্রধান কার্যালয় ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। তারা চাইলে আমাদের ওয়েবসাইট থেকে নিতে পারেন।

ঠিকানা
ট্র্যাক্সিয়া এক্সিয়াটা ডিজিটাল লিমিটেড, 57 এবং 57 / এ, উদয় টাওয়ার (17 তলা), গুলশান অ্যাভিনিউ, গুলশান – 1, –াকা – 1212

ফোন
টিএনটি নম্বর (+88 02 48812261)
ফ্যাক্স নম্বর (+88 02 48812262)
হেল্পলাইন নম্বর (09612201201)

EMAIL
info@trustaxiatapay.com
অভিযোগ @trustaxiatapay.com

ট্যাব মোবাইল ব্যাংকিং “ক্যারিয়ার”

যেহেতু টেপ মোবাইল ব্যাংকিং টি বাংলাদেশ একটি নতুন মোবাইল ব্যাংকিং। তাই তাদের বিভিন্ন কার্যক্রম ও ক্যারিয়ার নিয়ে বিভিন্ন তথ্য দেয়া আছে। আপনি যদি সেগুলো জানতে চান তাহলে নিজের ক্যারিয়ার লিংক বাটনটিতে ক্লিক করুন।

আশাকরি উপরের আলোচনা থেকে আপনি ট্যাব মোবাইল ব্যাংকিং নতুন সম্পর্কে জানতে পেরেছেন। এছাড়া আপনাদের অন্য কিছু জানার থাকে তাহলে উপরের ক্যারিয়ার বাটনটিতে ক্লিক করে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সকল তথ্য সংগ্রহ করতে পারেন অথবা আমাদের কমেন্ট বক্সে নিচে জানাতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button