উপায় মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার, ঠিকানা, লাইভ চ্যাট

বর্তমানে বাংলাদেশে অনেকগুলো মোবাইল ব্যাংকিং রয়েছে তার মধ্যে উপায় মোবাইল ব্যাংকিং টি খুব অল্প দিনের মধ্যে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। উপায় মোবাইল ব্যাংকিং টি সম্প্রতি সময়ে প্রতিষ্ঠিত হয়েছিল ২০২০ সালে। এখন পর্যন্ত মোবাইল ব্যাংকিং টি সেভাবে পরিচিতিল না লাভ করতে পারলেও ধীরে ধীরে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে মানুষের কাছে।

তাই সামনের দিনগুলো আমরা মাথায় রেখে উপায় মোবাইল ব্যাংকিং এ বাংলাদেশের যে কাস্টমার কেয়ার রয়েছে সকল কাস্টমার কেয়ারের ঠিকানা এবং আপনারা কিভাবে তাদের সাথে লাইভ চ্যাট করবেন এ সম্পর্কে সকল তথ্য আমরা আজকে এখানে নিবন্ধনে যোগ করব।

উপায় মোবাইল ব্যাংকিং কোড

অনেকে আছেন যারা উপায় মোবাইল ব্যাংকিং এর কোড সম্পর্কে জানেন না আপনি যদি এপ্স না ব্যবহার করে থাকেন তাহলে উপায় মোবাইল ব্যাংকিং এর মেনু কোড হচ্ছে *268# এই কোডটি দিয়ে আপনার ফোনে লগইন করলে ও উপায় মোবাইল ব্যাংকিংয়ের মেনু চলে আসবে ‌ এছাড়া আপনি চাইলে আপনার স্মার্ট ফোন থাকলে প্লে স্টোর থেকে উপায় মোবাইল ব্যাংকিং অ্যাপসটি ডাউনলোড করতে পারেন।

উপায় মোবাইল ব্যাংকিং কোড

বর্তমানে উপায় মোবাইল ব্যাংকিং তাদের এজেন্ট এর কাছ থেকে একাউন্ট খোলা যেতে পারে। কিন্তু যারা স্মার্ট এবং যারা ডিজিটাল যুগের সাথে তাল মিলিয়ে চলেন তারা জানেন বর্তমানে সবগুলো মোবাইল ব্যাংকিং খুব সহজভাবে একাউন্ট খোলার পদ্ধতি করে দিয়েছে। শুধুমাত্র আপনাকে প্লেস্টোর থেকে উপায় অ্যাপস টি নামিয়ে প্রয়োজনীয় তথ্য দিয়ে ভোটার আইডি কার্ডের মাধ্যমে ব্যাংকিং টি খুলতে পারবেন।

  • গুগল প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিন।
  • অ্যাপসটি ডাউনলোড করা হলে ওপেন করুন।
  • রেজিস্ট্রেশন বাটন এ ক্লিক করুন।
  • আপনার মোবাইল নাম্বারটি দিন।
  • পরিচয় পত্রের সামনের দিকটি ছবি তুলুন।
  • জাতীয় পরিচয় পত্রের পিছনের দিকটি ছবি তুলুন।
  • আপনার একটি সেলফি তুলুন।
  • ঠিকঠাক হয়ে গেলে আপনার নাম লিখে সাবমিট করুন।
  • এভাবেই বাড়িতে বসে খুব সহজে উপায় এখন খোলা সম্ভব

উপায় কাস্টমার কেয়ার নম্বর

উপায় কাস্টমার কেয়ার বলতে আপনারা চাইলে হট লাইন নাম্বারে যোগাযোগ করবেন এটি মূলত সপ্তাহে ২৪ ঘণ্টা খোলা থাকে এবং সপ্তাহে সাত দিন আপনি হটলাইন তার নাম্বারে তারা ফোন করতে পারবেন। এজন্য উপায় মোবাইল ব্যাংকিংয়ের আমরা হট লাইন নাম্বারটি নিচের সংযুক্ত করছি যে কোন একাউন্ট রিলেটেড কোন সমস্যা হয়ে থাকলে তাদেরকে যোগাযোগ করতে পারেন।

  • Upay mobile banking helpline number হচ্ছে  16419 

উপায় অফার 2023

মূলত তারা রেজিস্ট্রেশনের সময় প্রথমবার আপনি যদি মোবাইল ফোন থেকে অ্যাপস দিয়ে রেজিস্ট্রেশন করেন তাহলে আপনি 40 টাকা পাবেন। এবং যে কোন ফোনে রিচার্জ করতে পারবেন। উপায় মোবাইল ব্যাংকিং টি তাদের অ্যাপস দিয়ে আপনি বিদ্যুৎ বিল সহ যাবতীয় যে দিনগুলো রয়েছে এগুলো দিতে পারবেন।

পরিশেষে বলা যায় মোবাইল ব্যাংকিং সংক্রান্ত যে বাংলাদেশের যতগুলো ব্যাংকিং রয়েছে সে সম্পর্কে আমরা ইতিমধ্যে ওয়েবসাইটে আর্টিকেল দিয়েছি। আপনারা চাইলে সেগুলো দেখতে পারেন এবং উপায় মোবাইল ব্যাংকিং এর একাউন্ট খুলতে কোন সমস্যা দেখা গেলে আমাদের ওয়েবসাইটের কমেন্ট বক্সে কমেন্ট করবেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button