শাওমি রেডমি নোট ১২ টার্বো এলো দুর্দান্ত সব সুবিধা নিয়ে

আসসালামু আলাইকুম আপনি কি শাওমি রেডমি নোট ১২ টার্বো ডিজাইনের স্মার্টফোনটি সম্পর্কে ইন্টারনেটে অনুসন্ধান করছেন?? যদি করে থাকেন তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। চীনের অফিসিয়ালি মুক্তি পেল শাওমি রেডমি নোট ১২ টার্বো স্মার্টফোনটি। আমাদের ওয়েবসাইট থেকে আপনি এই ফোনটি সম্পর্কে খুঁটিনাটি সকল প্রকার তথ্য এবং এর বাংলাদেশে মার্কেট প্রাইস কত হবে সে সম্পর্কে আলোচনা করব।

রেডমি নোট ১২ টার্বো স্পেসিফিকেশন

নতুন রেডমি নোট টুয়েলভ টার্বো ডিজাইনের এই ফোনটির সম্পর্কে যদি আমি বলতে চাই তাহলে শুনে নিন এই ফোনটি বক্স প্যানেল থেকে শুরু করে মডিল ইউ ওয়ার ক্যামেরা হাউসিং থাকছে এই ফোনটিতে। ফোনটির পিছনে গিলিটারি ব্যাক প্যানেলটি দেখতেই বেশ ইউনিক লাগে।

এছাড়াও এই স্মার্ট ফোনটিতে স্ন্যাপড্রাগন হিসেবে আপনারা প্রসেসর পাবেন সেভেন প্লাস জেনারেশনের একটি শক্তিশালী চিপসেট। তার সাথে এই ফোনটিতে আপনারা 16 জিবি এল পিডিআর ও ৫ জিবি রেম ও তার সাথে থাকছে এক টেরা বাইট ইউএফ এস যার ৩.১ স্টোরিস ভেরিয়ান্ট এর ফোনটি পাওয়া যাবে। রেডমি নোট ১২ টার্ব স্মার্টফোনটি বেশ পাতলা এবং স্লিম বডিতে আপনারা পেয়ে যাবেন। ডিসপ্লে হিসেবে এই ফোনটিতে আপনারা 6.67 ইঞ্চির সুপার এমোলেড ডিসপ্লে তার সাথে 120 হার্ট রিফ্রেশ রেট পেয়ে যাবেন। ফোনটিতে ক্যামেরা হিসেবে দেওয়া হয়েছে এর মেইন ক্যামেরা ৬৪ মেগা পিক্সেলের ক্যামেরা এবং তার সাথে আট মেগাপিক্সেলের আলট্রা হোয়াইট ক্যামেরা ও তার সাথে দুই মেগাপিক্সেল মাইক্রো লেন্স ব্যবহার করা হয়েছে।

এছাড়াও এর সেলফি ক্যামেরা হিসেবে আপনারা পেয়ে যাবেন 16 মেগা পিক্সেলের একটি দুর্দান্ত সেলফি ক্যামেরা। পাশাপাশি পাঁচ হাজার এমএইচ এর লিথিয়াম পলিমার ব্যাটারি। যা আপনাকে ফোনটিতে ব্যাপক চার্জার ব্যাকআপ দিবে। চার্জার হিসেবে এই ফোনটিতে ৬৭ মেগাওয়াটের একটি ফাস্ট চার্জার ফোনটির বক্সের মধ্যে পেয়ে যাবেন।

রেডমি নোট টুয়েল তারপর দাম

আমরা জানতে পেরেছি রেডমি নোট ১২ টার্বো স্মার্টফোনটি ৮ জিবি রেম ও ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম চীনের বাজারে ১৯৯৯ ইয়ার বা ডলার হিসেবে ২৯০ ডলার। এছাড়াও পাশাপাশি এই ফোনটির ১২ জিবি রেম ও ২৫৬ জিবি স্টোরেজ মডেলের পাওয়া যাবে ২১৯৯ ইউওয়ান বার ডলার হিসেবে 405 ডলার দামে ফোনটি আপনারা পেয়ে যাবেন। তবে এই বাংলাদেশে এই ফোনটি আসলে এর চাইতে কিছুটা বেশি প্রাইস পড়ে যাবে। এখনো এই ফোনটি অফিশিয়ালি পাওয়া যাচ্ছে না বাংলাদেশে। আপনারা চাইলে আনঅফিসিয়ালি ফোনটি দেখতে পারেন।

পরিশেষে বলা যায় আমরা আমাদের ওয়েবসাইটের সর্বদাই নতুন ফোন গুলোর সম্পর্কে আপডেট দিয়ে থাকি। তাই যে কোন ফোনে সম্পর্কে জানতে হলে আমাদের ওয়েবসাইটের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন অথবা আমাদের ওয়েবসাইটটি ভিজিট করে দেখতে পারেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button