কেটিসি হানিফ পরিবহনের সকল কাউন্টার মোবাইল নাম্বার, ঠিকানা, রুটম্যাপ ও অন্যান্য তথ্য

কেটিসি হানিফ পরিবহন  আপনারা হয়তো অনেকেই বাংলাদেশের অন্যতম পরিবহন সেক্টরে সম্রাট হানিফ এন্টারপ্রাইজ বাস গুলোতে বিভিন্ন সময়ে কেটিসি হানিফ লেখা দেখতে পারেন। তাই অনেকেই বিভ্রান্তিমূলক অবস্থায় পড়ে থাকেন। আপনাকে জানিয়ে রাখি কেটিসি হানিফ শেখ হানিফ এন্টারপ্রাইজ একটি অঙ্গ। হানিফ এন্টারপ্রাইজ মালিক তার দুই ছেলে হানিফ ও কফিল উদ্দিন ছেলে রয়েছে। কেটিসি হানিফ মূলত কফিল উদ্দিন বাস। এই বাসের হানিফ এন্টারপ্রাইজ বাসের মতোই সকল সুযোগ সুবিধা রয়েছে। বাসটিতে রয়েছে এসি নন এসি বিলাশবহুল বাস।

এসি বাস গুলোর মধ্যে রয়েছে Hino 1j নন এসি বাস,volvo B9R মাল্টিএক্সেল বাস,Hino RM2, Hino RN8 অর্থাৎ আপনারা বুঝতেই পারছেন বিশ্বের যেসব নামিদামি ব্র্যান্ডের বাস রয়েছে সেসব গুলোর হানিফ এন্টারপ্রাইজ ও কেটিসি হানিফ বাস গুলোতে যুক্ত রয়েছে। হানিফ এন্টারপ্রাইজ ও কেটিসি হানিফ বাসগুলো তারা তাদের নিজস্ব গ্যারেজ অভি মটরস তৈরি করে থাকে। আর আপনারা সবাই জানেন অভি মটরস ইঞ্জিনিয়ারিং ওয়াকসপ বাস তৈরি করতে বাংলাদেশের সেরা গ্যারেজ। কারণ তাদের নিখুঁত ফিনিসিং ও নতুন মডেল বাস আপনাদের সামনে তুলে ধরে।

আপনারা অনেকেই জানতে চেয়েছেন কেটিসি হানিফ বাসের কাউন্টার এর ঠিকানা ও মোবাইল নাম্বার গুলো। ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে হানিফ এন্টারপ্রাইজ বাস গুলোর সকল কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার রয়েছে। এখন আপনাদের সুবিধার্থে আমরা আমাদের ওয়েবসাইটে কেটিসি হানিফ বাস গুলোর ঠিকানা ও মোবাইল নাম্বার গুলো পর্যায়ক্রমে যুক্ত করবো।

কেটিসি হানিফ পরিবহনের সকল রুটগুলো:

কেটিসি হানিফ বাসের রোড গুলো ভিন্ন হওয়ায় অনেকেই বিভ্রান্তিতে থাকেন। এগুলো যে রুটে চলাচল করে থাকে সকল রুটের নামগুলো আমরা নিচে সংযুক্ত করছি। দয়া করে নিচে থেকে দেখে নিবেন।

  • ঢাকা থেকে নাটোর
  • ঢাকা থেকে পুটিয়া
  • ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ
  • ঢাকা থেকে কনসার্ট

কেটিসি হানিফ পরিবহনের কাউন্টার নাম্বার ও ঠিকানা:

কেটিসি হানিফ বাসের কাউন্টার গুলো রয়েছে ঢাকাসহ বিভিন্ন জেলায়। এই জেলাগুলোর সব কাউন্টারে ঠিকানা ও মোবাইল নাম্বার গুলো পর্যায়ক্রমে আমরা সংযুক্ত করছি। আপনি যদি ঢাকা থেকে কেটিসি হানিফ বাসে ভ্রমন করতে চান তাহলে আপনি খুব সহজেই গাবতলী কিংবা কল্যাণপুর থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

ঢাকা জেলার কাউন্টার সমূহ:

কাউন্টার নাম ফোন
কল্যাণপুর বাস ষ্টেশন কাউন্টার, ঢাকা জেলা শহর, ফোনঃ 01713-402631.
গাবতলি বাস টার্মিনাল কাউন্টার, ধাকাজেলা শহর, ফোনঃ 01713-402643.

নাটোর, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে জেলার কাউন্টার সমূহ:

কাউন্টার নাম ফোন
নাটোর বাস ষ্টেশন কাউন্টার, নাটোর জেলা শহর, ফোনঃ 01713-402672.
পশ্চিম বাইপাশ বাস ষ্টেশন কাউন্টার, নাটোর জেলা, ফোনঃ 01730-376352.
রাজশাহী বাস ষ্টেশন কাউন্টার, রাজশাহী জেলা শহর, ফোনঃ 01713-402652.
চাঁপাই বাস ষ্টেশন কাউন্টার, চাঁপাইনবাবগঞ্জ জেলা শহর, ফোনঃ 01713-402648.
রেলগেট বাস ষ্টেশন কাউন্টার, গোদাগাড়ী, রাজশাহী জেলা, ফোনঃ 01720-983435.

কেটিসি হানিফ পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

কেটিসি হানিফ বাসের অনলাইন টিকিট বুকিং

বর্তমানে মানুষ ঘরে বসেই সব কাজ করতে পারে। এই যুক্তি বিজ্ঞানের যুগ তাই আপনি চাইলে ঘরে বসে কেটিসি হানিফ বাসের টিকিট সংগ্রহ করতে পারেন। এজন্য আপনাকে আপনার মোবাইল ফোন থেকে কেটিসি হানিফ বাসের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে টিকিট বুকিং দিতে হবে। এছাড়া আরেকটি পদ্ধতি রয়েছে সেটি হল গুগল প্লে স্টোর থেকে shohoz.com অ্যাপটি ডাউনলোড করে কেটিসি হানিফ বাসের নাম ও ভ্রমণের তারিখ উল্লেখ করে আপনি টিকিট অনলাইন বুকিং করতে পারেন।

পরিশেষে বলা যায় কেটিসি হানিফ বাস নিয়ে কোন দ্বিধাদ্বন্দ্বে পড়বেন না। এটি হানিফ এন্টারপ্রাইজ বাস এরেই প্রতিষ্ঠান। তাই হানিফ এন্টারপ্রাইজ এ যে সকল সুযোগ সুবিধা পেয়ে থাকেন। সে সকল সুযোগ-সুবিধা কেটিসি হানিফ বাসের মধ্যে পেয়ে যাবেন। সুতরাং আশা করি আপনারা সবাই কেটিসি হানিফ বাসের ভ্রমণ করবেন। বাংলাদেশ যেকোনো বাস সম্পর্কে জানতে চাইলে আমাদের নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button