ভালোবাসা দিবসের এসএমএস মেসেজ এবং শুভেচ্ছা বার্তা

প্রত্যেক বছরে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করা হয়। এই দিনে মূলত মানুষ তাদের প্রিয়জনকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে থাকে বিভিন্ন মাধ্যমে। যেমন প্রিয়জনকে গিফট কিংবা শুভেচ্ছা বার্তা মাধ্যমেও ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানানো যায়। তাই আমরা আপনাদের এই ভালবাসার মুহূর্তকে আনন্দ মধুর ময় করার জন্য আপনার প্রিয়জনের কাছে আমাদের ওয়েবসাইট থেকে কিছু শুভেচ্ছাবার্তা ডাউনলোড করে পাঠাতে পারেন।

আমাদের কাছে থাকা ভালোবাসা দিবস উপলক্ষে শুভেচ্ছা মাত্রাগুলো আধুনিক এবং নতুন কালেকশন। তাই আপনাদের অবশ্যই এই নতুন কালেকশন শুভেচ্ছা বার্তাগুলি পছন্দ হবে। এই শুভেচ্ছাবার্তা গুলি আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। এতে আপনাকে এক্সট্রা কোন চার্জ দিতে হবে না।

ভালোবাসা দিবসে প্রিয় জন একটি শুভেচ্ছা বার্তার মাধ্যমে আপনি তার সেই মুহূর্তকে আনন্দময় করে তুলতে পারেন। এজন্য আপনাকে অবশ্যই আমাদের ওয়েবসাইট থেকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা বার্তা টি ডাউনলোড করে নিতে হবে। আপনাদের চাহিদা মত আমরা চেষ্টা করেছি ভালোবাসা দিবসে সকল স্ট্যাটাস ও শুভেচ্ছা বার্তাগুলি যুক্ত করে। তাই দয়া করে নিচে দেখে নিবেন।

ভালোবাসা দিবসের এসএমএস শুভেচ্ছা :

  • তুমি সেই স্বপ্নপরী যাকে নিয়ে স্বপ্ন দেখি। তুমি সেই অনুভুতি যাকে আমার মন অনুভব করে। তুমি সেই প্রেমিকা যার ভালবাসার ছন্দ প্রেমিক আমি।
  • তুমি আমার সৃষ্টিসীমার বাইরে হতে পারকিন্তূ আমার হৃদয় থেকে দূরে নয়॥তুমি আমার নাগালের বাইরে যেতে পারকিন্তূ আমার মন থেকে নয়॥আমি তোমার কাছে কিছু না হতে পারি!But তুমি আমার জীবনের সবকিছু॥
  • হতে পার তুমি মন থেকে দুরে তথাপিরয়েছো মোর নয়নপুরে॥হয়তো তুমি নেই এই হৃদয়েতবুও রয়েছো পরশেরই ভিতরে।কারণ ভালবাসি শুধুই তোমারে॥
  • চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাস আমিও ঠিক তেমনি ই করে একজনকে ভালোবাসি তোমার ভালোবাসা যেমন কেউ বুঝে না ঠিক তেমনই করে পপি আমার ভালোবাসা বুঝে না
  • এ নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলেমন ভোলাতে চায়।আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা,স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা।স্বার্থ উদ্বার হয়ে গেলে,দুঃখ দিয়ে কেটে পড়ে।
  •  এ নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়। আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা, স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা। স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে।
  •  শীতের চাদর জড়িযে, কুয়াশার মাঝে দারিয়ে, হাত দুটো দাও বারিয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন” বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষন।
  •  নরমাল হাতের সুইট লেখে | বন্ধু আমি ভেরী একা | চাঁদের গাঁয়ে জোসনা মাখা, মোনটা আমার ভিষন ফাকা| ফাকা মোনটা পূরণ কর, একটু আমায় স্বরন কর|
  •  সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে। জীবন সে তো গল্প লিখনা নষ্ট হবে। মন সে তো মন্দির ভেঙ্গোনা পাপ হবে। ভালবাসা সে তো সত্য ভুল বুঝনা হারিয়ে যাবে।।
  • যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো । যতই ঘৃনা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো । যতই পাষাণ হোক তোমার মন , ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।
  • তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি…. লিখতে পারিনা॥ তুমি সেই ছবি! যা কল্পনা করি…. আঁকতে পারি না॥ তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই…. কিন্তূ তা কখনো-ই পাই না॥ জীবন কারো জন্য থেমে থাকে না, কিন্তু মনটা মাঝে মাঝে থেমে যায়, প্রিয় মানুষটার জন্যে ….
  • আমি সেই সুতো হবো , যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো . . . আমি সেই নৌকো হবো , যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো . . . হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো, হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুণ হবো, হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ , তোমাকে আলো দেবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো , শুধু ভালোবেসো আমায় !!
  •  ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত..!!
  • আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি. কিনতু আমি চাচছি তুমি আমার জন্য একটু অপেখা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালোবাসবে কিনতু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালোবাসতে.
  •  আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !
  • আমার চাওয়া গুলো ছিলো অনেক ছোট,চাইলেই পারতে দিতে..তোমার ঐ মিষ্টি কথায় ,জীবনটা ও পারতে নিতে!!অনেক বেশী বাসতাম ভালো,সব কথাই করতাম বিশ্বাস ..বিনিময়ে দিলে তুমি এক বুক অবিশ্বাস..!!
  • যদি বৃ ষ্টি হতাম তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম।চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম।মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে স্বপ্ন দিয়ে আঁকি আমি, সুখের সীমানা । হৃদয় দিয়ে খুজি আমি, মনের ঠিকানা । ছায়ার মত থাকবো আমি, শুধু তার পাশে, যদি বলে সে আমায় সত্যি ভালবাসে॥
  • সারাক্ষন ভাল থেকো, ভালবাসা মনে রেখ । দিনের বেলা হাসি মুখে, রাতের বেলা অনেক সুখে॥ নানা রঙের স্বপ্ন দেখ, স্বপ্নের মাঝে আমায় রেখ॥
  • “মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে” “ভাবি শুধু তোমাকে সবসময় অনুভবে” “স্বপ্নে দেখি তোমাকে চোখের প্রতি পলকে” “আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে॥ তুমি চাঁদ নও তবে চাঁদের আলো। তুমি ফুল নও তবে ফুলের সৌরভ। তুমি নদী নও তবে নদীর ঢেউ। তুমি অচেনা নও তুমি আমার চেনা কেউ॥
  • মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে।থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে॥যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে॥ এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন জানিনা যে এই জীবনে, কে হবে আপন মনের মত চাই তারে, চাই তার মন হবে কি তুমি, আমার কাছের একজন॥
  •  মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে, পাওয়া য়ায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া শুধু পাওয়া য়ায় সত্যকারী ভালবাসার মানুষের মনে

ভালবাসা দিবসের sms কবিতা :

  1. মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে ,
    বলোনা কোথায় রাখি তোমায় লুকিয়ে ,
    থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে ,
    যেওনা হৃদয় থেকে দূরে হারিয়ে ,
    আমি যে ভালোবাসি শুধুই তোমাকে ।
    ।… হ্যাপি ভ্যালেন্টাইন ডে …।

2. মনে ঘড়িতে বাজছে অ্যালার্ম হয়েছে সময়,
ভেতর থেকে বলছে হৃদয় আজ ভালোবাসি তোমায় ।
হ্যাপি ভ্যালেন্টাইন ডে ……

3. ভালো একবার যখন বেসেছি ছাড়বো না আর হাল,
আমি তোমার পাশেই আছি থাকবো চিরকাল ।

4. টিপ টিপ বৃষ্টি পরে, তোমার কথা মনে পড়ে,
এ মন না থাকে ঘরে, জানিনা তুমি আসবে কবে,
এ প্রান শুধু তোমায় ডাকে , আমায় ভালবাসবে বলে,
ফুল হাতে থাকবো দাঁড়িয়ে বলবো আমি তোমায় পেয়ে,
সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুজে।
হ্যাপি ভ্যালেন্টাইন ডে …।।

5. আমি চাইনা তুমি আমাকে বার বার বলো
আমি তোমাকে ভালোবাসি, কিন্তু
আমি চাচ্ছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো ,
আমি বলছি না তুমি আমাকে অনেক ভালবাসবে
কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও
তোমাকে মন উজার করে ভালবাসতে ।

6. আমি সেই সুতো হবো , যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো ,
আমি সেই নউকো হবো যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো ,
হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো ,
হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুন হবো ,
হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ, তোমাকে আলো দেবে
দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো , শুধু ভালবেসো আমায় ।

সুতরাং উপরের ভালোবাসা দিবস উপলক্ষে শুভেচ্ছা মাত্রা এবং ছবিগুলো দেখি আপনাদের অবশ্যই ভালো লাগছে। আমরা চাই আপনাদের এই আনন্দময় সময়টি স্মরনীয় হয়ে থাকে । আপনাদের যদি কোনো মতামত থেকে থাকে তাহলে আমাদেরকে জানাতে পারেন। এতক্ষন আমাদের সাথে থাকার জন্য আপনাদের ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button