এয়ারটেল মিনিট অফার 2023- এয়ারটেল মিনিট বান্ডেল প্যাকেজ 2023

এয়ারটেল মিনিট অফার আপনাকে স্বাগতম। প্রিয় গ্রাহক, আপনি কি আরটেল মিনিট বান্ডেল অফার অনুসন্ধান করছেন? আমরা এখানে এয়ারটেলের সমস্ত মিনিট বান্ডেল সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। বর্তমান বাংলাদেশের টেলিকম অপারেটরগুলোর মধ্যে এয়ারটেল একটি জনপ্রিয় সিম অপারেটর। এয়ারটেল তাদের মূল্যবান গ্রাহকদের জন্য স্বল্পমূল্যে মিনিট বান্ডেল সরবরাহ করে থাকে।

এয়ারটেল প্রতিনিয়ত নতুন নতুন আকর্ষণীয় অফার উপহার দিয়ে যাচ্ছে। আমরা এই পোস্টে এয়ারটেলের সকল প্রকার মিনিট বান্ডেল বিস্তারিত বর্ণনা যেমন প্রতিটি মিনিট বান্ডেল একটিভ করার কোড, মূল্য, এবং এর মেয়াদ। আশা করি এই পোস্টটি আপনাকে অনেকটা সাহায্য করতে সক্ষম হবে।

এয়ারটেল তাদের প্রিয় গ্রাহকদের জন্য প্রতিনিয়ত নতুন সব আকর্ষণীয় মিনিট বান্ডেল অফার নিয়ে আসে। এয়ারটেল এর অফিসিয়াল ওয়েবসাইটের মিনিট বান্ডেল অফার ঘোষণা অনুসারে, আমরা আপনাদের জন্য অনেকগুলো আকর্ষণীয় মিনিট অফার সরবরাহ করেছি। নিচে আমরা মিনিট বান্ডেল অফার গুলো ধারাবাহিকভাবে সাজিয়েছি। আপনি আপনার পছন্দমত মিনিট প্যাক সক্রিয় করতে পারেন।

এয়ারটেল মিনিট অফার 2023:

এয়ারটেল সব সময় কম মূল্যে জনপ্রিয় মিনিট প্যাক উপহার দিয়ে থাকে। আপনি যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন তাহলে এয়ারটেলের জনপ্রিয় মিনিট অফার গুলি এই পোস্টে দেখতে পারেন। আমরা এখানে এয়ারটেলের মিনিট টকটাইম অফার 2021 সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। সুতরাং এই পোস্টের মাধ্যমে এয়ারটেল টকটাইম অফার গুলো আপনার জানা দরকার।

এই অফার গুলো উপভোগ করতে আপনাকে অবশ্যই ইউএসডি কোড ডায়াল করে অফারগুলো অ্যাকটিভ করতে হবে। আমরা নিচে সকল প্যাকেজ আলাদা আলাদাভাবে সম্পূর্ণ তথ্য দিয়ে ভাগ করেছে। আপনি আপনার ইচ্ছামত অর্থাৎ আপনার প্রয়োজন মত মিনিট প্যাকেজ গুলো অ্যাক্টিভ করতে পারেন।

মিনিট প্যাক মূল্য  মেয়াদ  ডায়াল কোড
১০ মিনিট ৬ টাকা ১২ ঘণ্টা *121*06#
১২ মিনিট ৮ টাকা ১২ ঘণ্টা *121*08#
২৪ মিনিট ২০ টাকা ১দিন *121*10#
৩০ মিনিট ১৮ টাকা ২ দিন *121*18#
৩৬ মিনিট ২৩ টাকা ২ দিন *121*23#
৪৬ মিনিট ২৮ টাকা ২ দিন *121*28#
৭০ মিনিট ৪৬ টাকা ৭ দিন *121*46#
৮০ মিনিট ৪৮ টাকা ৭ দিন *121*48#
৮৫ মিনিট ৫৩ টাকা ৭ দিন *121*53#
১২০ মিনিট ৭৪ টাকা ৭ দিন *121*74#
১৬০ মিনিট ৯৭ টাকা ৭ দিন *121*97#
১০৭ মিনিট ১০৭ টাকা ৭ দিন *123*0107#
২০৫ মিনিট ১১৮ টাকা ১০ দিন *121*0118#
৩৩০ মিনিট ১৯৯ টাকা ৩০ দিন *121*0199#
৩৪০ মিনিট ২০৭ টাকা ৩০ দিন *121*0207#
৮০০ মিনিট ৪৮৮ টাকা ৩০ দিন *121*0488#

এয়ারটেল মিনিট বান্ডিল অফার 2023

এয়ারটেল সর্বদা কম মূল্যে এয়ারটেল মিনিট বান্ডেল অফার গুলি তাদের মূল্যবান গ্রাহকদের জন্য নিয়ে আসে। আপনি এয়ারটেলের টকটাইম মিনিট অফার গুলো সব সময় কম মূল্যে পাবেন। এয়ারটেলের সব ধরনের অফারের প্যাকেজ রয়েছে। তবে এয়ারটেল বান্ডেল মিনিট অফার, ইন্টারনেট বান্ডেল অফার এবং এয়ারটেল এসএমএস প্যাকেজ রয়েছে।

আপনি একসাথে এয়ারটেলের কম্বো মিনিট বান্ডেল অফার গুলো পেতে পারেন। আমরা নিচে এয়ারটেলের কিছু কম মূল্যে ইন্টারনেট প্যাকেজ গুলো সরবরাহ করেছি। আপনি নিজে থেকে আপনার পছন্দের প্রিয় প্যাকেজটি ক্রয় করতে পারবেন।

আশা করি, আপনারা যারা আমার এই এয়ারটেল মিনিট অফার 2021 পোস্টটি সম্পুর্ণ করেছেন। তারা সকলেই এয়ারটেলের সকল মিনিট প্যাকেজ অফার গুলি সম্পর্কে জানতে পারছেন। মনে রাখবেন আমরা সর্বদা এই পোস্টটি নতুন অফার যুক্ত করে আপডেট করি। তাই উপরে উল্লেখিত সকল প্যাকেজ যে কোন সময় ব্যবহার করতে পারবেন। আমাদের সাথে আপনার মূল্যবান সময় দিয়ে থাকার জন্য ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button