শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2024

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

আপনি যদি শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিজ্ঞপ্তি 2024 সম্পর্কে জানতে চান তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম।আপনারা হয়তো জানেন ইতিমধ্যে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে তিনটি শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এ বিজ্ঞপ্তি সম্পর্কে আপনারা যদি না জেনে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সার্কুলার এবং আপনি কিভাবে এই সার্কুলার এপ্লাই করব।

সে সম্পর্কে আপনাকে সঠিক তথ্যটা দিয়ে আপনাকে সাহায্য করবো। তাই আপনাকে অবশ্যই আমাদের ওয়েবসাইটের প্রথম থেকে শেষ পর্যন্ত ধৈর্য সহকারে দেখতে হবে। সর্বশেষে আপনি সঠিক এবং সহজভাবে জানতে পারবেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যে শূন্যপথে লোক নিয়োগ ক্ষেত্রে দরবস্ত করবেন।

পদের নামঃ সহযোগী অধ্যাপক 

পদ সংখ্যাঃ 1 টি

বেতন স্কেলঃ ৩৫,৫০০-৬৭০১০

পদের নামঃ কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ইনফর্মেশন অফ টেকনোলজি

পদ সংখ্যাঃ চারটি

বেতন স্কেলঃ ২২০০০-৫৩০১০

পদের নামঃ বায়োমেট্রিক কেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি

পদ সংখ্যাঃ দুইটি

বেতন স্কেলঃ ৫০,০০০- ৭১,২০০

পদের নামঃ আর্কিটেকচার

পদ সংখ্যাঃ 1 টি

বেতন স্কেলঃ ৫০,০০০- ৭১,২০০

বিজ্ঞপ্তি আবেদনের প্রক্রিয়া

বিজ্ঞপ্তিতে আবেদন করতে হলে আপনাকে অবশ্যই শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নির্দেশক তথ্য গুলো মেনে চলতে হবে। এছাড়া আপনি এই বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন না। এজন্য আমরা নিচে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সার্কুলার প্রকাশিত হয়েছে। সেই সার্ভারটির সংযুক্ত করেছে। ছবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কিছু শর্তাবলী দেওয়া আছে সেগুলো দেখে নিব।

বিজ্ঞপ্তি
বিজ্ঞপ্তি
বিজ্ঞপ্তি 2
বিজ্ঞপ্তি 2
বিজ্ঞপ্তি 3
বিজ্ঞপ্তি 3

পরিশেষে বলা যায় আমাদের নিবন্ধিত পোস্টটি থেকে আপনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় 2024 সালে প্রকাশিত যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তার সঠিক তথ্যটি আপনারা জেনে গেছেন। তাই এখন বিজ্ঞপ্তিতে আবেদন করতে আপনার কোনো বাধা থাকবে না। বাংলাদেশের যে কোন চাকরি সম্পর্কে জানতে চাইলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করুন ধন্যবাদ।

About Info24

আমি সাইফ ইসলাম প্রান্ত। আমি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন ছাত্র। ব্লগিং করতে ভালো লাগে। আমার ওয়েবসাইটে আপনারা সকল প্রকার তথ্য সঠিক ও নির্ভুলভাবে পেয়ে থাকবেন।

View all posts by Info24 →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *