রংপুর থেকে লালমনিরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়া-(Rangpur to Lalmonirhat Train Schedule)

আপনি কি রংপুর থেকে লালমনিহাট ট্রেনের সময়সূচী ও ভাড়া সম্পর্কে ইন্টারনেটে অনুসন্ধান করছেন। বাংলাদেশের উত্তরবঙ্গের দুটি জেলা রংপুর এবং লালমনিহাট জেলার রেলপথ সংযুক্ত করেছে কয়েকটি মাইল ট্রেনের মাধ্যমে। এই মাইল ট্রেন গুলো বিভিন্ন সময় নিয়মিত রংপুর থেকে লালমনিরহাট চলাচল করে থাকে।

তাই আজকে আমাদের নিবন্ধনটি সাজিয়েছি আপনাদের জন্য রংপুর টু লালমনিরহাট এর ট্রেনের সময়সূচি সম্পর্কে। তাহলে চলুন দেখে নেই রংপুর টু লালমনিহাট এর সকল ট্রেনের সময়সূচির ও ট্রেনের ভাড়া সম্পর্কে।

রংপুর টু লালমনিহাট ট্রেনের সময়সূচী

রংপুর টু লালমনিহাট এর ট্রেনের চলাচল করতে হলে মোট চারটি মেইল ট্রেনে আপনারা নিয়মিত যাতায়াত করতে পারবেন এই ট্রেনগুলোর আমরা সময়সূচী নিচে সংযুক্ত করছি। আপনারা চাইলে দেখে নিতে পারেন।

  • বগুড়া এক্সপ্রেস
  • পদ্মরাগ এক্সপ্রেস
  • রংপুর কমিউটার ১
  • রংপুর কমিউটার ২

দিনাজপুর ও পার্বতীপুর হতে লালমনিহাট অভিমুখী ডাউন ট্রেন সমূহ

আপনারা অনেকেই আছেন যারা লালমনিরহাট থেকে পার্বতীপুর কিংবা দিনাজপুর জেলাতে চলাচল করে থাকেন প্রতিনিয়ত। তাই আপনাদের কথা মাথায় রেখে আমরা এই কমিনিউটার ট্রেনগুলোর সকল সময়সূচী গুলো আপনাদের সামনে উপস্থাপন করছি আপনারা চাইলে সেগুলো দেখে নিতে পারেন।

ক্রঃনং পরিবহনেরনাম গাড়ী নং প্রারম্ভিক যাত্রারস্থান গন্তব্য ষ্টেশন ছাড়ারসময় পৌছানোরসম্ভাব্যসময়
১। লালমনি কমিউটার ৬৪ ডাউন পার্বতীপুর লালমনিরহাট সকাল ৫.৩০ মি: সকাল ৭.৪০ মি:
২। দিনাজপুর কমিউটার ৬২ ডাউন দিনাজপুর লালমনিরহাট সকাল ১০.৪০ মি: দুপুর ২.১০ মি:
৩। লোকাল ৪৬২ ডাউন পার্বতীপুর লালমনিরহাট বিকাল ৩.৫০ মি: বিকাল ৬.৪০ মি:
৪। ডেমু স্পেশাল ডেমু স্পেশাল পার্বতীপুর লালমনিরহাট সকাল ৯.০০ মি: সকাল ১১.০০ মি:

রংপুর টু লালমনিরহাট ট্রেনের ভাড়া

আপনারা সবাই জানেন ট্রেনের ভাড়া বাসে তুলনায় অধিকাংশ কম হয়ে থাকে। অবশ্যই আপনারা ট্রেনের টিকিট কেটে ভ্রমণ করবেন। ট্রেনে টিকিট না কেটে ভ্রমণ করলে এটি আইনীয় দণ্ডনীয় অপরাধ। সুতরাং অবশ্যই আপনারা কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করে নিবেন।

ট্রাভেল সংক্রান্ত যেকোনো তথ্য জানতে হলে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন। আমরা প্রতিদিন আমাদের ট্রাভেলসহ অন্যান্য বিষয়ের উপর নিবন্ধন পাবলিস্ট করে রাখি। এতক্ষণ সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button