উল্লাপাড়া টু খুলনা ট্রেনের সময়সূচী, টিকিট ও ভাড়ার তালিকা

উল্লাপাড়া টু খুলনা ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য জানতে হলে আমাদের ওয়েবসাইটে এখানেই আপনারা দেখতে পারেন। আপনি যদি সিরাজগঞ্জ শহরের উল্লাপাড়া থেকে খুলনার উদ্দেশ্যে ট্রেন ভ্রমণ করতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে যেসব আন্তঃনগর ট্রেন এই রুটে চলাচল করে থাকে তার সম্পর্কে সকল সঠিক তথ্যগুলো জেনে নিতে পারেন।

এজন্য অবশ্যই আপনাকে আমাদের ওয়েবসাইটের এই পোস্টে প্রথম থেকে শেষ পর্যন্ত থাকার জন্য আপনাকে অনুরোধ করা হচ্ছে। বাংলাদেশের অধিকাংশ মানুষের যাত্রা পথে তাদের প্রথম পছন্দ ট্রেন ভ্রমণ। তাই দেখা যায় ট্রেনের ভ্রমণের জন্য অনেক মানুষের আগ্র বেশি থেকে যায়। যার কারণে আমরা দেখতে পারি ঈদসহ বিভিন্ন উৎসবের দিনগুলোতে মানুষের বাড়ি যাওয়ার ক্ষেত্রে যাত্রা পথে তাদের ট্রেনের প্রথম পছন্দ হয়ে থাকে।

উল্লাপাড়া টু খুলনা ট্রেনের সময়সূচী আন্তঃনগর

সাধারণত উল্লাপাড়া এবং খুলনা রেলপথে দুইটি আন্তঃনগর ট্রেন চলাচল করে থাকে। এই ট্রেনগুলো বাংলাদেশের রেলওয়ে ট্রেনগুলোর মধ্যে আধুনিক এবং বিলাসবহুল ট্রেন। এবং সবার কাছে সুপরিচিত। ট্রেনগুলোর নাম হচ্ছে সুন্দরবন এক্সপ্রেস ট্রেন, এবং অপরটি হচ্ছে চিত্রা এক্সপ্রেস ট্রেন, আপনারা চাইলে এই দুটি ট্রেনে যেতে পারেন।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ার সময় পৌঁছানোর সময়
সুন্দরবন এক্সপ্রেস (৭২৬) বুধবার ১:৪৬ ১৭:৪০
চিত্রা এক্সপ্রেস (৭৬৪) সোমবার ২২:০৯ ০৩:৪০

উল্লাপাড়া টু খুলনা ট্রেনের ভাড়ার তালিকা

নিচে আপনাদের জন্য আমরা উল্লাপাড়া টু খুলনা গামী ট্রেনের টিকিটের মূল্য বাংলাদেশ রেলওয়ে নির্ধারিত ভাড়া অনুযায়ী নিচে টেবিলের মাধ্যমে প্রকাশ করছি। আপনারা চাইলেই সেগুলো দেখে নিতে পারেন।

আসন বিভাগ টিকিটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ২২৫ টাকা
শোভন চেয়ার ৩১০ টাকা
প্রথম সিট ৪১০ টাকা
প্রথম বার্থ ৬১৫ টাকা
স্নিগ্ধ ৫১০ টাকা
এসি সিট ৬১৫ টাকা
এসি বার্থ ৯২০ টাকা

 

উল্লাপাড়া টু খুলনা ট্রেনের অনলাইন টিকিট বুকিং

আপনি যদি ঘরে বসে উল্লাপাড়া টু খুলনা ট্রেনের টিকিট সংগ্রহ করতে চান। তাহলে অবশ্যই আপনাকে বাংলাদেশের রেলওয়ে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে টিকিট অনলাইনে বুকিং করতে হবে। সে ক্ষেত্রে আপনাকে অবশ্যই আপনার এন আই ডি কার্ড এর প্রয়োজন হবে। কারণ বাংলাদেশ রেলওয়ে নতুন আইন অনুযায়ী যে কোন ব্যক্তির ক্ষেত্রে এনআইডি কার্ড দিয়ে অবশ্যই অনলাইনে টিকিট সংগ্রহ করতে হবে।

আশা করি আমাদের উপরের আজকের আর্টিকেল থেকে আপনি উল্লাপাড়া টু খুলনা ট্রেনের সকল প্রকার তথ্য জানতে পেরেছেন। আমাদের ওয়েবসাইটে ট্রেন রিলেটেড অনেক পোস্ট রয়েছে সেগুলো আপনারা চাইলে দেখতে পারেন। আশা করি আমাদের ওয়েবসাইটের সাথেই থাকবেন আর এতক্ষণ থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আসসালামুয়ালাইকুম ভালো থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button